×

বিনোদন

অ্যাকশনে ভরপুর ‘ধাকড়’, নতুর রূপে কঙ্গনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২২, ১২:০৮ পিএম

অ্যাকশনে ভরপুর ‘ধাকড়’, নতুর রূপে কঙ্গনা

ধাকড় ছবিতে কঙ্গনা রানাওয়াত

অ্যাকশনে ভরপুর ‘ধাকড়’, নতুর রূপে কঙ্গনা

‘রিং মাস্টার’ শাশ্বত চট্টোপাধ্যায়ের নির্দেশে নারী পাচারের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন কঙ্গনা রানাউত। এ গুরুদায়িত্ব তিনি নিয়েছেন ‘ধাকড়’ সিনেমার এজেন্ট অগ্নি হিসেবে। ছবির টিজার আগেই প্রকাশ করা হয়েছে। শুক্রবার প্রকাশিত হলো এর ট্রেলার।

অ্যাকশন প্যাকড সিনেমা হতে চলেছে ‘ধাকড়’। রজনীশ ঘাই পরিচালিত ছবিতে স্পেশাল এজেন্ট অগ্নির চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। শত্রুকে নিমেষে খুন করে ফেলতে পারে অগ্নি। প্রতিপক্ষের রক্ত ঝরানোর আগে দ্বিতীয়বার ভাবে না। দায়িত্ব পালনের জন্য লাশের পাহাড় গড়তেও দ্বিধা করে না সে। ইম্পসিবল বলে তার জীবনে কিছুই নেই। খবর সংবাদ প্রতিদিনের।

সিনেমার এক পর্যায়ে এই অগ্নিকেই নারী পাচার সমস্যা সমাধানের দায়িত্ব দেয় ‘রিংমাস্টার’ বা হ্যান্ডলার। গুরুত্বপূর্ণ এই চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। অর্জুন রামপাল অভিনয় করেছেন রুদ্রবীরের ভূমিকায়। তার সঙ্গে রোহিনী হিসেবে দেখা যাচ্ছে দিব্যা দত্তকে। এছাড়াও ছবিতে রয়েছেন শারিব হাসমি নামের অভিনেতাকে।

অ্যাকশন সিনেমাটির জন্য বেশ পরিশ্রম করতে হয়েছে কঙ্গনাকে। তার ফল দেখাও যাচ্ছে সদ্য প্রকাশিত হওয়া ট্রেলারে। ২০২১ সালে মুক্তি পাওয়া ‘থালাইভি’ ছবিতে তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছিলেন কঙ্গনা। সেই চরিত্রের জন্য বেশ কিছুটা ওজন বাড়িয়েছিলেন তিনি। তবে ‘ধাকড়’ ছবির জন্য আবার ওজন কমিয়ে নিয়েছেন অভিনেত্রী। ছিপছিপে চেহারায় ধরা দিয়েছেন ক্যামেরার সামনে।

বুদাপেস্টে কঙ্গনার সঙ্গে ছবিটির শুটিং করেছেন শাশ্বত। তিনি বলেন, অল্প সময়ের শুটিংয়েই দারুণ মজা হয়েছে। আগামী ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ধাকড়’ ছবি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App