×

জাতীয়

অতিরিক্ত ভাড়া নেয়ার অভিযোগ মিথ্যা নয়: কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২২, ০১:১৮ পিএম

অতিরিক্ত ভাড়া নেয়ার অভিযোগ মিথ্যা নয়: কাদের

শনিবার রাজধানীর মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের ব্রিফ করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: ভোরের কাগজ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অতিরিক্ত ভাড়া নেওয়ার অভিযোগ মিথ্যা নয়। এই অভিযোগ আমি অস্বীকার করছি না। আমরা কিছু পরিবহনকে জরিমানা করেছি। আমাদের ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। তাদের বলবো, এ বিষয়টি আরও বেশি করে নজর দিতে হবে।

শনিবার (৩০ এপ্রিল) মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সার্বিক ঈদযাত্রা পরিস্থিতি নিয়ে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, সড়কের অবস্থা অতীতের যে কোনো সময়ের চেয়ে ভালো। এবার বড় ধরনের কোনো ভোগান্তি হবে না। তবে গণপরিবহনে যে বেশি ভাড়া নেয়া হচ্ছে না- সেটা আমি অস্বীকার করবো না।

মন্ত্রী বলেন, আমার মনে হয়- এবার ঈদ সবার ভালোভাবে কাটবে। এবার সড়কের অবস্থা অতীতের যে কোনো সময়ের চেয়ে অনেক ভালো। ফোর লেনের কাজ চলার কারণে কোথাও কোথাও সামান্য অসুবিধা হলেও বড় ধরনের কোন যানজট হচ্ছে না। এবার সড়কের কোথাও বড় ধরনের কোনো ভোগান্তি হবে না বলেই আমি মনে করি। আমরা সড়কের অবস্থা মনিটরিং করছি। থানা পুলিশ এবং হাইওয়ে পুলিশ কাজ করছে।

ওবায়দুল কাদের আরো বলেন, এবারের ঈদযাত্রা স্বস্তির হবে। গাজীপুরের যে জায়গাটায় আগে যানজট ছিলো, সেখানেও এখন স্বাচ্ছন্দে গাড়ি চলছে। স্বস্তিতেই মানুষ ঘরে ফিরবে এবং নিঃশেষে কর্মস্থলে ফিরে আসবে।

এ সময় সড়ক পরিবহন ও পরিবহন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App