ভারতে প্রথম ইঞ্জিনিয়ার সেনাপ্রধান হিসেবে নিয়োগে দৃষ্টান্ত

আগের সংবাদ

শাহজালালে বিমানের ময়লার ব্যাগে ৮ কেজি স্বর্ণ!

পরের সংবাদ

সেই শিক্ষিকার আত্মহত্যা, পরিদর্শনে পুলিশ সুপার

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২২ , ৫:৫৩ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৩০, ২০২২ , ৭:৩০ অপরাহ্ণ

নেত্রকোনার মদনে স্কুল শিক্ষিকা সীমা আক্তারের (১৯) আত্মহত্যার খবর পেয়ে নেত্রকোনা পুলিশ সুপার আকবর আলী মুন্সী শনিবার ঘটনাস্থল তিয়শ্রী গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শনিবার (৩০ এপ্রিল) তিনি ঘটনাস্থলে গিয়ে ঘটনার বিভিন্ন বিষয়ে খোঁজ নেন।

এ সময় নিহতের ছোট ভাই ইমরান পুলিশ সুপারকে জানান, অভিযুক্ত রুমেলের বড় ভাই রাসেল বৃহস্পতিবার আলহাজ্ব মহিউদ্দিন মার্কেটে আমার বোনকে পেয়ে মামলা তুলে না নিলে অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়া হবে বলে হুমকি দিলে তিনি ভীত ও চিন্তিত হয়ে পড়েন। এরই পরিপ্রেক্ষিতে আমার বোন ওই রাতে ঘরের বৈদ্যুতিক পাখায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি। সীমা আক্তার উপজেলার তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী গ্রামের মৃত আব্দুল আজিজ মিয়ার মেয়ে ও তিয়শ্রী ব্র্যাক স্কুলের শিক্ষক।

এ ব্যাপারে নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী জানান, যেহেতু সীমা আক্তারের সাথে রুমেলের পূর্বের একটি সর্ম্পক ছিল তাতে তাদের আপত্তিকর ভিডিও থাকতেও পারে নাও থাকতে পারে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকিতে সীমা আক্তার আত্মহত্যা করতে পারেন। বিষয়টি নিয়ে তদন্ত হচ্ছে। তার দায়েরকৃত ধর্ষণ মামলাটি বিচারাধীন আছে। এ বিষয়ে পরিবারের কেউ এখনও অভিযোগ দেয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়