নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

টানা দশদিন দেশে করোনায় মৃত্যু নেই, শনাক্ত ১৭

পরের সংবাদ

শাল্লায় সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২২ , ৪:১৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ৩০, ২০২২ , ৪:১৪ অপরাহ্ণ

সুনামগঞ্জের শাল্লায় চম্পা রাণী দাশের হত্যাকারী স্বামী মৃদুল চন্দ্র সরকারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) দুপুরে উপজেলা শহীদ মিনারে এ মানববন্ধন কর্মসূচি পালন করে উদীচী শিল্পী গোষ্ঠী।

সংগঠনের সভাপতি অধ্যাপক তরুণ কান্তি দাসের সভাপতিত্বে ও সাধারণ চম্পা তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. দিপু রঞ্জন দাস, সহ সভাপতি নীহার তালুকদার, সাংগঠনিক সম্পাদক জ্যোতির্ময় চৌধুরী, শিক্ষক মহানন্দ দাস, সজল সরকার, শাল্লা ইউপি চেয়ারম্যান আব্দুস ছত্তার মিয়া, হিমেল চন্দ্র সরকার, মামুন আল কাওছারসহ আরও অনেকে।

বক্তারা বলেন, যৌতুক লোভী শিক্ষক মৃদুল চন্দ্র সরকার শিক্ষক নামের কলঙ্ক। যৌতুক না পেয়ে দিনের পর দিন নির্যাতন করা হতো চম্পা রাণী দাশকে। ১৬ এপ্রিল চম্পা রাণী দাশকে হত্যা করে লাশ সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে মৃদুল চন্দ্র সরকার। তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানায় সংগঠনের নেতৃবৃন্দ।

গত ১৬ এপ্রিল জগন্নাথপুর উপজেলার উত্তর দাওরাই গ্রামে একটি ভাড়া বাসায় সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় চম্পা রাণী দাশের লাশ উদ্ধার করা হয়। বিকেলে স্কুল থেকে ফিরে মৃদুল চন্দ্র সরকার শ্বশুরবাড়িতে খবর দেন চম্পা রাণী দাশ সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় চম্পা রাণী দাশের ছোট ভাই নিহার চন্দ্র দাস গত ১৭এপ্রিল বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। জগন্নাথপুর থানা পুলিশ জানায় আত্মহত্যার প্ররোচনার দায়ের করা একটি মামলা রেকর্ড করা হয়েছে। মৃদুল চন্দ্র সরকারকেও গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় থানা পুলিশ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়