×

বিনোদন

১০০ হলে মুক্তি পাচ্ছে শাকিব-বুবলীর 'বিদ্রোহী'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২২, ০৩:৩২ পিএম

১০০ হলে মুক্তি পাচ্ছে শাকিব-বুবলীর 'বিদ্রোহী'

‘বিদ্রোহী’ ছবির পোস্টারে শাকিব খান ও বুবলী

১০০ হলে মুক্তি পাচ্ছে শাকিব-বুবলীর 'বিদ্রোহী'

শাকিব খান-বুবলী অভিনীত ‘বিদ্রোহী’ নামে আরও এক ছবি মুক্তি পেতে যাচ্ছে। মুক্তির বাকি আর তিন দিন, তার আগেই তালিকা চূড়ান্ত হয়েছে।

‘বিদ্রোহী’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে ১০০টি সিনেমা হলের তালিকা প্রকাশ করেছে।

প্রযোজক সেলিম খান বলেন, তালিকা করা হয়েছে ১০০টি হলের। যেহেতু মুক্তির এখনও তিনদিন বাকি ধারণা করছি হল সংখ্যা ১১০-এ পৌঁছতে পারে।

তিনি জানালেন, শাকিব খানের এই ছবি করোনা না এলে আগেই মুক্তি পেত। যেহেতু সিনেমা হল বন্ধ ছিল তাই বড় আয়োজনে মুক্তি দিতে পারেনি শাপলা মিডিয়া।অনেকগুলো বন্ধ হল বিদ্রোহী ছবির মাধ্যমে আবার খুলছে।

সেলিম খান আরও বলেন, দর্শক ঈদে অ্যাকশন রোমান্টিক বিনোদনে ভরপুর ছবি দেখতে চায়, বিদ্রোহী তেমনই ছবি। তাছাড়া এটি শাকিব খানের ছবি। আমার প্রত্যাশা শাকিব যদি প্রচারণায় সম্পৃক্ত হন ঈদের সেরা ছবি হবে বিদ্রোহী।

কয়েক মাস আগে ‘বিদ্রোহী’র গান প্রকাশ পায়। ‘ভাবিনি কখনও’ শিরোনামে এই রোমান্টিক গানটি দর্শক মহলে বেশ প্রশংসিত হয়। সম্প্রতি প্রকাশ পায় ‘বিদ্রোহী’র টিজার। ধুমধাড়াক্কা এ টিজারে কিং খানকে পাওয়া গেছে মারকাটারি অবতারে।

পাশাপাশি টিজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সমাজের ন্যায়নীতি ও দেশপ্রেমের গল্পের ইঙ্গিত পাওয়া গেছে।

প্রযোজক সেলিম খান জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবার্ষিকীতে ‘বিদ্রোহী’ উৎসর্গকৃত ছবি। শাকিব খান, বুবলী ছাড়া অভিনয়ে আরও আছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, মৃদুলা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App