×

খেলা

চ্যাম্পিয়ন্স লিগে খেলবেন না রোনালদো!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২২, ১১:০৮ এএম

পরপর দুই ম্যাচে লিভারপুল এবং আর্সেনালের বিরুদ্ধে হেরে ম্যানচেস্টার ইউনাইটেডের অবস্থা খুবই খারাপ। পরের ম্যাচে মাঝ সপ্তাহেই আরও এক বড় প্রতিপক্ষ চেলসির বিরুদ্ধে মাঠে নামতে চলেছেন রেড ডেভিলসরা। সেই ম্যাচের আগেই রাল্ফ রাংনিক সাফ জানিয়ে দিলেন, তার দলের পরের মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলার আশা নেই। খবর হিন্দুস্তান টাইমস।

চেলসি ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে ম্যানইউ কোচ রাংনিক বলেন, ‘আমার মনে হয় না এখন আর চ্যাম্পিয়ন্স লিগ খেলার আশা রাখা বা সেই নিয়ে কথা বলার কোনো মানে হয়। আমাদের সত্যিটা মেনে নিতে হবে। আমরা যদি বাকি চারটি ম্যাচ জিতেও যাই, তাহলে আমাদের ভাগ্য আর আমাদের হাতে নেই। তবে পরের মৌসুমের কথা মাথায় রেখে এই মৌসুমের শেষটা ভালভাবে করা অত্যন্ত জরুরি।’

৩৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে বর্তমানে লিগ তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে ম্যানইউ। আর্সেনাল এবং টটেনহ্যাম হটস্পার, দুই দলই ম্যানইউ থেকে এক ম্যাচ কম খেলে যথাক্রমে ছয় ও চার পয়েন্টে এগিয়ে। সুতরাং, এমন পরিস্থিতিতে নিঃসন্দেহেই রেড ডেভিলসদের প্রথম চারে শেষ করে চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই করা খুব কঠিন। উপরন্তু, যদি ওয়েস্ট হ্যাম ইউনাইটেড মাত্র দুই পয়েন্ট পিছিয়ে থাকায় একটু এদিক ওদিক হলেই উয়েফা কনফারেন্স লিগও খেলতে হতে পারে তাদের। এমন অবস্থায় সবচেয়ে বড় প্রশ্ন একটাই, ম্যানইউ চ্যাম্পিয়ন্স লিগ না খেললে, ক্রিশ্চিয়ানো রোনালদো কি পরের মৌসুমে থাকবেন, উত্তরটা সম্ভবত নেতিবাচকই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App