×

বিনোদন

জনপ্রিয়তায় জেনিফার লোপেজকেও টপকে গেলেন আলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২২, ০১:০৬ পিএম

জনপ্রিয়তায় জেনিফার লোপেজকেও টপকে গেলেন আলিয়া

আলিয়া ভাট

জনপ্রিয়তায় জেনিফার লোপেজকেও টপকে গেলেন আলিয়া

রণবীর কাপুর কি আলিয়া ভাটের জীবনে পয়মন্ত? বিয়ের ঠিক আগে সঞ্জয় লীলা বনশালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবির দৌলতে বিদেশেও প্রশংসিত মহেশ ভাটের ছোট মেয়ের অভিনয়। বিয়ে হতে না হতেই ফের খ্যাতির চূড়ায় তিনি। সৌজন্যে সোশ্যাল মিডিয়া। কী ভাবে? ইনফ্লুয়েন্সার মার্কেটিং হাবের একটি সমীক্ষা বলছে, বছরের সেরা ইনস্টাগ্রাম প্রভাবশালী তারকাদের তালিকায় রয়েছেন আলিয়া। হলিউডের তারকা জেনিফার লোপেজকে টপকে এই তালিকায় এলেন তিনি। আলিয়ার ‘ক্যারিশ্মা’র কাছে ফিকে হয়েছে জেনিফারের জৌলুস। আলিয়াই এক মাত্র যিনি ভারতীয়দের মধ্যে এই তালিকার প্রথম ১০-এ রয়েছেন।

আনন্দবাজার অনলাইনের প্রতিবেদনে বলা হয়, আলিয়া কাঁধে কাঁধ মিলিয়ে লড়েছেন একাধিক তাবড় হলিউড তারকার সঙ্গে। তার সঙ্গে তালিকায় রয়েছেন জেন্ডায়া, উইল স্মিথ। আলিয়া রয়েছেন ষষ্ঠ স্থানে। বুধবার সকালে এ খবর ঘোষণা হতেই উল্লাসিত নায়িকার ইনস্টাগ্রাম অনুরাগীরা। সমীক্ষা অনুযায়ী, তালিকার শীর্ষে রয়েছেন জেন্ডায়া। দ্বিতীয় স্থানে টম অলাদঁ। তিনিই নাকি জেন্ডায়ার বর্তমান প্রেমিক। তারপর রয়েছেন ডোয়েন ‘দ্য রক’ জনসন, দক্ষিণ কোরিয়ার র‌্যাপার জে হোপ এবং উইল স্মিথ। আলিয়াকে নিয়মিত অনুসরণ করেন ৬ কোটি ২৪ লক্ষের বেশি অনুরাগী।

কেন এত মানুষ পছন্দ করেন আলিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইল? সমীক্ষা বলছে, ‘রাজি’ খ্যাত নায়িকার প্রোফাইল নাকি অন্যদের থেকে অনেক বেশি আকর্ষণীয় এবং দৃষ্টিনন্দন। নিজের ছবি, বিজ্ঞাপনী প্রচারের পাশাপাশি মহামারির সময় সমস্ত সাহায্যকারী নম্বর এবং জন পরিষেবার যাবতীয় তথ্য এখানে সবাই পেয়েছেন। এছাড়া, রণবীর কাপুরের সঙ্গে তার অন্তরঙ্গ ছবি তো আছেই।

এই সব কারণেই আলিয়া অনায়াসে পিছনে ফেলেছেন জেনিফার লোপেজ, ক্রিস্ট হেমসওয়ার্থ এবং রবার্ট ডাউনি জুনিয়রকে। এরা যথাক্রমে রয়েছেন সপ্তম, নবম এবং দশম স্থানে। প্রিয়ঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, শ্রদ্ধা কাপুর এবং রশ্মিকা মন্দানা রয়েছেন যথাক্রমে জনপ্রিয়তায় ত্রয়োদশ, চতুর্দশ, অষ্টাদশ এবং উনিশতম স্থানে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App