বিএনপি নেতা এমএ মান্নান আর নেই

আগের সংবাদ

চাঁদরাতে আসছে জেমসের নতুন গান

পরের সংবাদ

করোনার মৃত্যুশূন্য অষ্টম দিনে শনাক্ত আরও ১৯

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২ , ৫:১১ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২৮, ২০২২ , ৫:১১ অপরাহ্ণ

গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সর্বমোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৯ লাখ ৫২ হাজার ৬৪৪ জনে। করোনার মৃত্যু শূন্য আজকের দিনে শনাক্তের হার ছিল শূন্য দশমিক ৪১ শতাংশ।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকালে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত ২০ এপ্রিল ১ জনের মৃত্যুর খবর জানিয়েছিল স্বাস্থ্য অধিদপ্তর। ফলে টানা আট দিন ধরে করোনায় মৃত্যুহীন দেশ। আর মারা যাওয়ার সংখ্যাও ২৯ হাজার ১২৭ জন অপবর্তিত থাকল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত একদিনে আরও ৩৬৩ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত ভাইরাসটি থেকে সেরে উঠেছেন ১৮ লাখ ৯৪ হাজার ৮২০ জন। ২৪ ঘণ্টায় ৪ হাজার ৬০৮টি নমুনা সংগ্রহ করে ৪ হাজার ৬২২টি নমুনা পরীক্ষা করা হয়।

উল্লেখ্য দেশে করোনাভাইরাসের প্রথম সংক্রমণ ধরা পড়েছিল ২০২০ সালের ৮ মার্চ। প্রথম রোগী শনাক্তের ১০ দিন পর ওই বছরের ১৮ মার্চ দেশে প্রথম মৃত্যুর তথ্য নিশ্চিত করে স্বাস্থ্য অধিদপ্তর। সেই বছর সর্বোচ্চ মৃত্যু হয়েছিল ৬৪ জনের।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়