×

আন্তর্জাতিক

ইলন মাস্কের টুইট নিয়ে তোলপাড়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২২, ১২:৪৭ পিএম

ইলন মাস্কের টুইট নিয়ে তোলপাড়

ইলন মাস্ক

টুইটারের পর কি এবার ঠাণ্ডা পানীয় প্রস্তুতকারী সংস্থা কোকাকোলার দিকে নজর দিচ্ছেন মার্কিন ধনকুবের ইলন মাস্ক? এক টুইটে তেমনই ইঙ্গিত দিয়েছেন টেসলার এই কর্ণধার।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ভোরে ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে এক টুইটে তিনি লেখেন, টুইটারের পর কোকাকোলা কিনবেন তিনি। এখানেই ক্ষান্ত হননি তিনি, কোকাকোলা কিনে তাতে কোকেন মিশিয়ে দেয়ার কথাও জানান তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রকাশের সঙ্গে সঙ্গেই ইলন মাস্কের টুইট ভাইরাল হয়ে যায়। ইতোমধ্যেই প্রায় ১৫ লাখ মানুষ টুইটটিতে লাইক দিয়েছেন, রি-টুইট হয়েছে প্রায় সাড়ে তিন লাখবার। গুঞ্জনের কিছুক্ষণের মধ্যেই পৃথক একটি টুইটে টুইটারকে রঙ্গরসের প্ল্যাটফর্মে রূপান্তরের আহ্বান জানান তিনি। তবে মাস্ক যে সবসময় ঠাট্টা করেন না, সম্প্রতি টুইটারের মালিকানা দখলই তার প্রমাণ।

মাস্কভক্তরা স্মরণ করিয়ে দিচ্ছেন, ২০১৭ সালে এভাবে টুইটারের দাম জিজ্ঞেস করেছিলেন তিনি। তখন ঠাট্টা মনে হলেও পাঁচ বছর পর চার লাখ ৪০ হাজার কোটি ডলারে টুইটার কিনে ইলন মাস্ক প্রমাণ করে দেন, প্রকৃতপক্ষে তিনি ঠাট্টা করছিলেন না। তবে অনেকেই ধারণা করছেন, টুইটার কিনতে পারলেও তার পক্ষে কোকাকোলা কেনা সম্ভব নয়। কারণ এখন বাজারে কোকাকোলার দাম ২৮ হাজার ৪০০ কোটি ডলার। যা স্পেসএক্স প্রতিষ্ঠাতা ইলন মাস্কের মোট সম্পত্তির চেয়েও বেশি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App