করোনার মৃত্যুহীন দিনে শনাক্ত আরও ২৩

আগের সংবাদ

৩০০ ফিটে সয়াবিন তেল ভর্তি ট্রাক ছিনতাই

পরের সংবাদ

আওয়ামী লীগের খুলনা বিভাগের চার জেলার সম্মেলনের তারিখ চূড়ান্ত

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২২ , ৫:৫৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২৭, ২০২২ , ৫:৫৪ অপরাহ্ণ

আওয়ামী লীগের খুলনা বিভাগের অন্তর্গত চার জেলার সম্মেলনের তারিখ চূড়ান্ত করা হয়েছে। খুলনা বিভাগের অন্তর্গত মাগুরা জেলার সম্মেলন ১৪ মে, চুয়াডাঙ্গা জেলার ১৫ মে, মেহেরপুর জেলার ১৬ মে এবং ঝিনাইদহ জেলার সম্মেলন ১৭ মে, ২০২২ অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনকে ঘিরে সংগঠনকে তৃণমূল থেকে ঢেলে সাজানো হচ্ছে। সৎ, যোগ্য, সাহসী, ত্যাগীদের সর্বাধিক গুরুত্ব দিয়ে এবং নতুন প্রজন্ম ও নারী নেতৃত্বের সমন্বয়ে হবে সকল পর্যায়ের কমিটি। করোনার মধ্যে আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে গেছে। আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণের বিপুল সমর্থন নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে চায়। এজন্য তৃণমূল থেকে সকল পর্যায়ে শক্তিশালী আওয়ামী লীগ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করে আগামী মে মাসে খুলনা বিভাগের অন্তর্গত চার জেলাগুলোর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

রি-জেএম/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়