×

বিনোদন

শাড়ি পরে ব্যাট হাতে ঐশ্বরিয়া রাই!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২২, ১১:৩২ এএম

শাড়ি পরে ব্যাট হাতে ঐশ্বরিয়া রাই!

নানা ভঙ্গিতে ঐশ্বরিয়া

ঐশ্বরিয়া রাইয়ের মুক্তো ঝরা হাসিতে মুগ্ধ সোশ্যাল মিডিয়া। নীল নয়না সুন্দরীর রূপের জাদুতে গত তিন দশক ধরে বুঁদ গোটা বিশ্ব। আক্ষরিক অর্থেই তিনি বিশ্ব সুন্দরী। ১৯৯৪ সালে 'বিশ্ব সুন্দরী'-র খেতাব জিতে রাতারাতি খ্যাতির লাইমলাইটে চলে এসেছিলেন ঐশ্বরিয়া রাই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঐশ্বরিয়ার মডেলিং-এর দিনের একগুচ্ছ ছবি। যা ওঠে এসেছে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে।

নীল শাড়িতে ক্রিকেট ব্যাট হাতে রাই সুন্দরী, কখনও আবার দু-হাত জোড় করে উলটো দিকে নমস্কার করবার ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন অ্যাশ- প্রতিটি ছবিতেই ঝরে পড়ছে ঐশ্বরিয়ার রূপের স্নিগ্ধতা। খুব সম্ভবত কোনও শাড়ির ব্র্যান্ডের জন্য এই ফটোশ্যুট করেছিলেন ঐশ্বরিয়া। বেশ কিছু ছবি এক ম্যাগাজিনের ফটোশ্যুটের, যেখানে অর্জুন রামপাল, অনিল কাপুর, অক্ষয় খান্নার সঙ্গে পোজ দিতে দেখা গেছে ঐশ্বরিয়াকে।

বিশ্ব সুন্দরীর তাজ জয়ের পর রাতারাতি গোটা ভারতের নয়নের মণি হয়ে উঠেন ঐশ্বরিয়া। 'ইরুভার' ছবির সঙ্গে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন অ্যাশ, বলিউডে তার জার্নি শুরু ‘অউর প্যায়ার হো গায়া’ ছবির সঙ্গে।

একটা সময় দাপটের জন্য বলিউডে কাজ করেছেন ঐশ্বরিয়া। কখনও বানশালির পারো কখনও যোধা বাঈ রূপে পর্দায় তার উপস্থিতি ম্যাজিক তৈরি করেছেন। আবার ক্যারিয়ারের শীর্ষে থাকাকালীনই বিয়ের পর্ব সেরেছেন ঐশ্বরিয়া, মাতৃত্বকে আলিঙ্গন করে গ্ল্যামার দুনিয়া থেকে নিয়েছেন দীর্ঘ বিরতি।

২০১৮ সালে শেষবার পর্দায় দেখা মিলে ঐশ্বরিয়ার। শীঘ্রই মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান দিয়ে পর্দায় কামব্যাক করছেন ঐশ্বরিয়া। ছবিতে নন্দিনী এবং তার মা মান্ধাকিনীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া। ফের একবার ‘গুরু’, ‘বারণ’ পরিচালকের ছবিতে প্রাক্তন বিশ্বসু্ন্দরীকে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App