×

বিনোদন

ভেঙে গেল হিরো আলমের দ্বিতীয় সংসার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২২, ১১:৪৮ এএম

ভেঙে গেল হিরো আলমের দ্বিতীয় সংসার

হিরো আলম ও তার দ্বিতীয় স্ত্রী নুসরাত জাহান

তিন বছরের মাথায় সংসার ভাঙল হিরো আলমের। ইতিমধ্যে তালাকের নোটিস পাঠিয়েছেন দ্বিতীয় স্ত্রী নুসরাত জাহান। যদিও আলমের দাবি, তিনি এখনও পর্যন্ত তালাকের কোনও নোটিস হাতে পাননি।

কেবল দেশে নয় পশ্চিমবঙ্গেও যথেষ্ট জনপ্রিয় হিরো আলম ওরফে আশরাফুল আলম। তার গানের ভিডিওগুলো হাসির খোরাক হলেও অনলাইনে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। জানা গেছে, বগুরায় থাকেন তার প্রথম স্ত্রী। সন্তানও রয়েছে তাদের। পরে ঢাকায় নুসরাত জাহান সাথীর সঙ্গে সংসার শুরু করেন তিনি। গত কয়েক বছর ধরে তারা জুটিবদ্ধভাবে কাজও করছেন। খবর সংবাদ প্রতিদিনের।

নুসরাতের কথায়, “হিরো আলমের সঙ্গে আমার বিয়ে হয় ২০১৯ সালে। আমাদের সংসার খুব ভাল চলছিল। আমি জানতাম ওর আগের পক্ষের বউ, সন্তান রয়েছে। তবে আমার কাছে হিরো আলম বলেছিল তার প্রথম বউকে তালাক দিয়েছে। এরপর আমি খোঁজ খবর নিয়ে জানতে পারি তা মিথ্যা এবং নিয়মিত যোগাযোগ রয়েছে সেই পরিবারে। এরপর থেকে আমার সঙ্গে হিরো আলমের সংসার জীবনের ঝামেলা শুরু হয়।”

এখানেই শেষ নয়, হিরো আলমের একাধিক নারীসঙ্গের অভিযোগও আনেন নুসরাত। তিনি বলেন, “আমি গত ৮ মাস ধরে আমার বাবা মায়ের সঙ্গে থাকছি। তবে আলমের সঙ্গে কাজের সুবাদে যোগাযোগ আছে। আমাকে বিভিন্ন ভাবে হিরো আলম ভয় দেখিয়ে রাখত। নিজেকে স্টার মনে করে তুচ্ছ-তাচ্ছিল্য করত সে। এমনকী আলমের ভাড়া বাড়িতে আমার ৯ লক্ষ টাকার আসবাবপত্রও আমি রেখে এসেছি। আমি সংসার করার অনেক চেষ্টা করেছি। ওর মধ্যে নারীর নেশা বেশি। আমি আমার সম্মান নিয়ে সরে এসেছি।”

এদিকে সংবাদমাধ্যমকে হিরো আলম জানান, তিনি এখনও তালাকের কাগজ হাতে পাননি। লোকমুখে শুনেছেন, নুসরাত তাকে তালাক দিয়েছে। “যদি তালাক দিয়ে থাকে আমার কিছু তো করার নেই। কাগজ হাতে পেলে বাকিটা বলতে পারব”, বক্তব্য আলমের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App