×

বিনোদন

বিদেশেও মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার 'শান'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২২, ০৩:৩৬ পিএম

বিদেশেও মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার 'শান'

‘শান’ ছবিতে রোমান্সের একটি দৃশ্যে সিয়াম-পূজা

বিদেশেও মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার 'শান'

এবারের ঈদে আসছে সিয়াম আহমেদ-পূজা চেরীর বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘শান’। আগে শোনা গেছিল, সারাদেশে মুক্তি পাবে এটি। তবে নতুন খবর হলো- ঈদে শুধু দেশেই নয়, বিদেশেও যাচ্ছে এম রাহিম পরিচালিত পুলিশ অ্যাকশন থ্রিলার ছবিটি।

বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই। তিনি জানান, বাংলাদেশের পাশাপাশি মালয়েশিয়াতেও একযোগে মুক্তি পাচ্ছে এটি। ঈদের দিন থেকে কুয়ালালামপুরের টিজিভি বুকিট রাজা, রাওয়াঙ, সেরি মঞ্জুং পার্ক, টিজিভি জয়া ও জহরুল বরু সিটি স্কয়ার সিনেপ্লেক্সগুলোতে চলবে ‘শান’।

এরপর পর্যায়ক্রমে যাবে ইতালি ও অস্ট্রেলিয়াতে। দেশের বাইরে সিনেমাটি পরিবেশন করছে বঙ্গজ ফিল্মস। এর মাধ্যমে প্রতিষ্ঠানটি দ্বিতীয়বারের মতো বাংলাদেশের কোনও ছবি মালয়েশিয়াতে পরিবেশন করছে। দেশটিতে এর আগে তারা ‘মিশন এক্সট্রিম’ পরিবেশন করেছিল।

বঙ্গজ ফিল্মেসের কর্ণধার তানিম আল মিনারুল মান্নান বলেন, ‘ঈদের মতো বড় উৎসবে এখানে বসবাসকারী বাংলাভাষীদের বিনোদনের উদ্দেশ্যেই ‘শান’ রিলিজ দিচ্ছি। আশা করি, এতে করে এখানে অবস্থাকারী বাংলাদেশিদের ঈদের আনন্দ আরও বহুগুণ বেড়ে যাবে।’

এদিকে, বাংলাদেশের সব মাল্টিপ্লেক্সসহ, ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভাগীয় শহরের বড় বড় সব সিনেমা হলে ইতোমধ্যে ‘শান’ ছবিটি মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে।

চলচ্চিত্রটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। যেখানে মানুষ ও অঙ্গ-প্রত্যঙ্গ পাচারের কাহিনি দেখা যাবে। এর মাধ্যমে ‘পোড়ামন ২’ ও ‘দহন’র পর ফের একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন সিয়াম আহমেদ ও পূজা চেরী।

সিনেমাটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান ও এম আতিকুর রহমান।

ছবিটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাসসহ অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App