×

সারাদেশ

ডুমুরিয়ায় গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২২, ১২:৫১ পিএম

ডুমুরিয়ায় গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তর

মঙ্গলবার প্রধানমন্ত্রীর ভূমিহীন ও গৃহহীনদের ঘর হস্তান্তরের অংশ হিসেবে ডুমুরিয়া উপজেলায় দুস্হ্য অসহায় হত দরিদ্রদের মাঝে দলিল হস্তান্তর করছেন খুলনা জেলা অতিরিক্ত প্রশাসক ও অন্যরা। ছবি: ভোরের কাগজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করার লক্ষ্যে ঈদুল ফিতরের আগে আজ ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মাঝে ৩২ হাজার ৯০৪টি ঘর হস্তান্তর করেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) প্রধানমন্ত্রী তার সরকারি গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারা দেশে একযোগে তৃতীয় পর্যায়ের জমির দলিল ও নির্মাণকৃত ঘরের চাবি প্রদান কর্মসূচির উদ্বোধন করেন।

এরই ধারাবাহিকতায় ডুমুরিয়া উপজেলায় দুস্হ্য অসহায় হত দরিদ্রদের মাঝে দলিল হস্তান্তর করেন খুলনা জেলা অতিরিক্ত প্রশাসক সার্বিক মো. সাদেকুর রহমান, ডুমুরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল ওয়াদুদ, সহকারী কমিশনার ভূমি মো. মামুনুর রশীদ, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার নূরুল ইসলাম মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন পারভীন রুমা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. মোছাদ্দেক হোসেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আবুবকর সিদ্দিক, উপজেলা প্রকৌশলী মো. রবিউল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ ফিরোজ আহমেদ, আইসিটি অফিসার মো. শাহাদাত হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা রিনা মজুমদার, সমবায় কর্মকর্তা শেখ জাহিদুর রহমান, দারিদ্র্য বিমোচন অফিসার প্রতাপ চন্দ্র দাস, চেয়ারম্যান শেখ হেলাল উদ্দিন প্রমুখ।

এ সময় সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, উপকারভোগী ও সুধী জনেরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App