×

জাতীয়

এতিমদের সঙ্গে বিএনপির সাংগঠনিক সম্পাদকদের ইফতার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২২, ০৮:৩৪ পিএম

এতিমদের সঙ্গে বিএনপির সাংগঠনিক সম্পাদকদের ইফতার

মঙ্গলবার এতিমদের সঙ্গে ইফতার পার্টিতে বিএনপি'র ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ এবং খুলনা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডুসহ অন্যরা। ছবি: ভোরের কাগজ

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে এতিমদের সঙ্গে ইফতার করেছেন বিএনপি'র ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ এবং খুলনা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু।

মঙ্গলবার (২৬ এপ্রিল) রাজধানীর নয়াপল্টনে শাংগ্রিলা রেষ্টুরেন্টে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম ঢাকা মহানগর দক্ষিণ খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ইফতার মাহফিল আয়োজন করে।

এতে প্রধান অতিথ ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম ‌। বিশেষ অতিথি হিসেবে বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু যোগ দেন।

সরকারের সমালোচনা করে শ্যামা ওবায়েদ বলেন, সরকারের এই গুম-খুন নীতির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে।

জয়ন্ত কুমার কুণ্ডু বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি এবং দেশনায়ক তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের জন্য কার্যকরী আন্দোলন গড়ে তুলবে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। জনগণকে সঙ্গে নিয়ে গণঅভ্যুত্থানের মাধ্যমে এ সরকারকে বিদায় দেয়া হবে।

আয়োজক সংগঠনের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বিএনপি'র কেন্দ্রীয় নেতা কাজী নজরুল ইসলাম টিপু, যুবদলের কেন্দ্রীয় নেতা আলী আকবর চুন্নুসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App