×

বিনোদন

পল্লবের প্রথম পারিশ্রমিক ছিলো ৩ হাজার টাকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২২, ০৩:২০ পিএম

পল্লবের প্রথম পারিশ্রমিক ছিলো ৩ হাজার টাকা

মডেল পল্লব

পল্লবের প্রথম পারিশ্রমিক ছিলো ৩ হাজার টাকা

জনপ্রিয় মডেল পল্লব

বাংলাদেশের প্রথম প্যাকেজ নাটক ‘প্রাচীর পেরিয়ে’র একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন ’৯০ দশকের জনপ্রিয় মডেল পল্লব। পরবর্তীতে কয়েকশ’ নাটকে অভিনয় করলেও বিগত কয়েক বছর ধরে বিনোদন জগত থেকে স্বেচ্ছায় আড়ালে ছিলেন তিনি।

প্রিয় বড় ভাই এবং বাবার মৃত্যুর পর মুষড়ে পড়েছিলেন পল্লব। প্রাণপ্রিয় মাকে সময় দিয়েছেন। তবে কাজের জায়গাতে সম্প্রতি নতুনভাবে নতুন উদ্যমে আবারও প্রত্যাবর্তনের ইঙ্গিত দিয়েছেন তিনি। বেশ কয়েকজন নির্মাতার সঙ্গে কয়েকটি চমকপ্রদ কাজের ব্যাপারে চূড়ান্ত আলাপও ইতিমধ্যে সেরেছেন তিনি।

ছোট পর্দার ঈদের বিশেষ একটি অনুষ্ঠানে অতিথি হয়ে পল্লব বলেন, ‘ছোট পর্দা, ওটিটি বা চলচ্চিত্র-যে মাধ্যমই হোক, দর্শককে আবারও চমকে দেয়ার মতো কাজ উপহার দিতে চাই। আমার মনে হয়, দেশকে দেয়ার মত এখনো অনেক কিছু বাকি রয়েছে আমার।’

‘কী মিষ্টি মিষ্টি অপলক দৃষ্টি/ অপরূপ সুন্দর লাগছে অথবা সাদা সাদা আরো সাদা কিংবা তোমার ওই রেশমী কালো চুল দেখে, পাগল আমি হবোই তো’সহ পল্লবের করা টিভিসির বেশ কয়েকটি জিঙ্গেল দর্শক আজও মনে রেখেছে।

মডেলিংয়ে শুরুর অভিজ্ঞতা স্মরণ করে পল্লব বলেন, ‘কিংবদন্তী আফজাল হোসেনের নির্দেশনায় একটি তেলের বিজ্ঞাপনচিত্রে প্রথম কাজ করি। মনে পড়ে, শুটিং হয়েছিল চন্দ্রিমা উদ্যানে। ভোরবেলা মায়ের কাছ থেকে ৩০ টাকা নিয়ে ট্রাউজার পরে বাসা থেকে বের হয়েছিলাম। বাসায় কেউ কিছুই জানতেন না। পরে সবাই টিভিতে আমাকে দেখে অবাক হয়ে যান!’

পল্লব জানান, তার প্রথম পারিশ্রমিক ছিল ৩ হাজার টাকা। প্রায় ৪ মাস ধরে সেই টাকা খরচ করেছিলেন। চলচ্চিত্রে অভিনয় করার স্বপ্নও ছিল তার। প্রায় ২০টির মত সিনেমাতে চুক্তিবদ্ধও হয়েছিলেন। তবে ‘বিয়ে বাড়ি’ নামের সিনেমাটি ছাড়া অন্য সিনেমাগুলোর শুটিং শুরুতে বা মাঝপথে বন্ধ হয়ে যায়। শাহীন সুমন পরিচালিত ‘বিয়ে বাড়ি’ সিনেমায় শাকিব খান ও রোমানার সঙ্গে অভিনয় করেছিলেন পল্লব। মাছরাঙা টেলিভিশনের ‘রাঙা সকাল’ অনুষ্ঠানের বিশেষ এই পর্বটি প্রচারিত হবে ঈদের ৭ম দিন সকাল ৭টায়। সঞ্চালনায় রুম্মান রশীদ খান ও সাকী। প্রযোজনায় জোবায়ের ইকবাল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App