×

বিনোদন

এবার ঠোঁট নিয়ে কটাক্ষের শিকার নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ এপ্রিল ২০২২, ১২:২৪ পিএম

এবার ঠোঁট নিয়ে কটাক্ষের শিকার নুসরাত

নুসরাতের ঠোঁট দেখে চক্ষু স্থির নেটপাড়ার।

এবার ঠোঁট নিয়ে কটাক্ষের শিকার নুসরাত

নুসরাত জাহানের ঠোঁট নিয়ে হল ফের কটাক্ষ। বড় ঠোঁট নিয়ে চলল ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়। অবশ্য এটাই প্রথম নয়, এর আগেও নুসরাতকে কটাক্ষ শুনতে হয়েছে এই নিয়ে। মাত্র একবারই নিজের রেডিও শো ‘ইশক উইথ নুসরাত’- এ তা নিয়ে মুখ খুলেছিলেন তিনি।

নুসরাত জাহান একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন ইনস্টা ফিল্টার ব্যবহার করে। আর সেখানেই আলোচনার বিযয় হয়ে দাঁড়াল অভিনেত্রীর ঠোঁট দুটো। আসলে রিল ভিডিওতে যশ-পত্নীর ঠোঁট স্বাভাবিকের চেয়ে বেশ মোটা। লিপ জব করালেই সাধারণত তেমনটা হয়ে থাকে।

এই পোস্টে একজন কমেন্ট করেছেন, এটা ঠোঁট না বাপ রে বাপ, ঠোঁট দেখেই আর তাকাতে ইচ্ছে করল না। এমন কী একজন বেলুনের সঙ্গে তুলনা করে লিখেছেন, এ আপনার ঠোঁট না বেলুন?

ইশক উইথ নুসরাত শো-র একটি এপিসোডে অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছিল- মা হওয়ার সময় একটি মেয়ের শরীর নানা পরিবর্তনের মধ্যে দিয়ে যায়। তার ক্ষেত্রেও তেমনটা হয়েছে। সেই সময়তেই তার ঠোঁট একটু মোটা হয়ে গিয়েছিল, যা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছিল যে তিনি লিপ সার্জারি করিয়েছেন।

২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। নাম রাখেন ‘ঈশান’। তখন যশ আর তার এক সঙ্গে থাকার ব্যাপারটা সামনে এলেও, ছেলের পিতৃপরিচয় নিয়ে মুখ খোলেননি তিনি। পরে ভাইরাল হয় ঈশানের বার্থ সার্টিফিকেট। সেখান থেকে দেখা যায়, বাবার নামের জায়গায় রয়েছে যশেরই নাম। এরপর তো নিজের মুখেই জানিয়ে দেন যশের সঙ্গে নিজের বিয়ের কথা। ঈশানের বাবা হিসেবেও তিনি নিজের ‘এসওএস কলকাতা’ কো-স্টারেরই নাম নিয়েছেন বারবার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App