×

বিনোদন

প্রতারণার অভিযোগে আদালতে অভিনেতা সাব্বিরের মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২২, ০৩:০৪ পিএম

প্রতারণার অভিযোগে আদালতে অভিনেতা সাব্বিরের মামলা

অভিনেতা সাব্বির আহমেদ

টাকা নিয়ে ফেরত না দেয়ায় প্রতারণার অভিযোগে রেজাউল করিম নামে এক আত্মীয়ের বিরুদ্ধে ঢাকার আদালতে মামলা করেছেন অভিনেতা সাব্বির আহমেদ। রবিবার (২৪ এপ্রিল) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ’র আদালতে তিনি মামলা করেন। আসামিরা হলেন-রেজাউল করিম এবং তার স্ত্রী লিপি আক্তার।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৬ সালের ২৯ আগস্ট আসামি রেজাউল করিম আত্মীয়তার সূত্র ধরে ব্যবসা বৃদ্ধির জন্য টাকার প্রয়োজনে লভ্যাংশ দেওয়ার কথা বলে সাব্বিরের কাছ থেকে ৯ লাখ ৭২ হাজার টাকা, তার ভাই ফজলে রাব্বির কাছ থেকে ২৩ লাখ নেন। ওইদিন এ মামলার আরেক সাক্ষী সুলতানা পারভীনের কাছ থেকে ৪ লাখ ৩৬ হাজার টাকা নেন রেজাউল।

৩০০ টাকার নন জুডিসিয়াল স্ট্যাম্পে আসামি রেজাউল অঙ্গীকার করেন, সর্বমোট টাকার মধ্যে ১০/১৫ লাখ টাকা আসামি নগদে পরিশোধ করবেন এবং বাকি টাকা ২০১৭ সালের ফেব্রুয়ারিতে পরিশোধ করবে। ভুক্তভোগীরা রেজাউল করিমের কথায় বিশ্বাস না করলে তার স্ত্রী লিপি আক্তার টাকার ফেরত দেওয়ার আশ্বাস দেন তাদের।

এরপর ২০১৭ সাল শেষ পর্যায়ে চলে আসলেও তাদের টাকা পরিশোধ না করে তাল বাহানা শুরু করেন। পারিবারিকভাবে তাদের মধ্যে বৈঠক করলেও তাদের প্রতিশ্রুতি দিয়েও কোনো টাকা দেয়নি। তাই প্রথমে থানায় মামলা করতে যান তিনি। থানা থেকে আদালতে মামলা করতে পরামর্শ দিলে আদালতে মামলা করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App