মাররীন ভেজিটেবলের চেয়ারম্যানসহ পাঁচজনের বিরুদ্ধে দুদকের চার্জশিট

আগের সংবাদ

মাঠে থানা ভবন নির্মাণের প্রতিবাদ করায় মা-ছেলে আটক

পরের সংবাদ

বাবার কোলে গুলিতে নিহত শিশু, অস্ত্রের জোগানদাতা জুয়েল গ্রেপ্তার

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২২ , ৭:২১ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২৪, ২০২২ , ৭:২১ অপরাহ্ণ

নোয়াখালীর বেগমগঞ্জের হাজীপুরে বাবার কোলে গুলিবিদ্ধ হয়ে চার বছরের শিশু তাসপিয়া হত্যাকাণ্ডের ঘটনায় অস্ত্রের জোগানদাতা সাকায়েত উল্যাহ ওরফে জুয়েলকে (২৯) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৪ এপ্রিল) দিবাগত রাত একটার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। জুয়েল ওই গ্রামের মৃত হাবিব উল্যাহর ছেলে।

তাসপিয়া হত্যা মামলার প্রধান আসামি রিমন ওরফে মামুন উদ্দিন (২৩) নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে হত্যাকাণ্ডের তিন দিন আগে জুয়েলের কাছ থেকে ২০ হাজার টাকা দিয়ে একটি অস্ত্র ভাড়া করার কথা স্বীকার করেন। ওই স্বীকারোক্তি দেওয়ার পর পুলিশ জুয়েলকে গ্রেপ্তারে অভিযান চালায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সাবজেল হোসেন বলেন, গতকাল দিবাগত রাতে গোপন সংবাদের মাধ্যমে তাঁরা জানতে পারেন, অভিযুক্ত জুয়েল লক্ষ্মীনারায়ণপুর এলাকায় অবস্থান করছেন। এরপর রাত একটার দিকে তাঁরা একটি বাড়ি থেকে জুয়েলকে আটক করেন।

 

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়