×

সারাদেশ

ভ্যানচালককে বেত্রাঘাত করলেন সিলেটের মেয়র আরিফ, নিন্দার ঝড়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২২, ০৬:২৮ পিএম

ভ্যানচালককে বেত্রাঘাত করলেন সিলেটের মেয়র আরিফ, নিন্দার ঝড়

ভ্যান চালককে বেত্রাঘাত করেছেন সিলেট মেয়র। শনিবারের এ ঘটনার একটি ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবি: সংগৃহীত

এক নিরীহ ভ্যানচালককে নিজ হাতে বেত্রাঘাত করলেন সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী। কিন্তু পাশেই কয়েকটি প্রাইভেট কার দাঁড়িয়ে থাকলেও সেসব গাড়ির চালকদের কিছুই বলেননি তিনি। সবাই বলছেন, এ কী করলেন সিলেটের মেয়র! সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে চলছে নিন্দার ঝড়।

শনিবার (২৩ এপ্রিল) দুপুর ২টায় সিলেট নগরীর চৌহাট্টা দিয়ে যাচ্ছিলেন মেয়র আরিফুল হক চৌধুরী। চৌহাট্টা পয়েন্টের এক পাশে রাস্তার সঙ্গে ভ্যান পার্কিং করে সিগারেট কোম্পানির এক কর্মচারী পাশের দোকানে সিগারেট ডেলিভারি দিতে গেছেন। ততক্ষণে মেয়রের গাড়ি এসে হাজির। ভ্যান পার্কিং দেখে ডাক দেন চালককে। গাড়ির রাস্তার পাশে পার্কিং করায় বেত্রাঘাত করেন মেয়র আরিফ।

শাস্তি দেয়ার ছবিটি মুহুর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নিন্দার ঝড় বইতে থাকে মেয়র আরিফের বিরুদ্ধে। একই সময় পাশেই প্রাইভেট কার পার্কিং করা থাকলেও মেয়র এ ব্যাপারে কোন পদক্ষেপ নেননি বলে স্থানীয়রা অভিযোগ করেন। অনেকেরই অভিযোগ, গরিব, অসহায় মানুষের ওপর মেয়রের আইন সর্বদা কড়া, আর প্রভাবশালী ব্যক্তিদের কাছে নমনীয়। যেখানেই রিক্সাচালক, ভ্যানচালক পান সেখানেই নির্যাতন চালান মেয়র আরিফ।

এদিকে এ ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংবাদিক ও কলামিষ্ট আ.ফ.ম সাইদ লিখেছেন, ‘মেয়র আরিফের এহেন কাজ জঘন্য ও অসভ্যতামূলক। কাজের তীব্র নিন্দা জানাই।’

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ লিখেছেন, ‘কাজটি সঠিক নয়’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App