৫০৫ দিন করোনায় ভুগে মারা গেলেন ইংল্যান্ডের প্রবীণ ব্যক্তি

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

ব্রাউন সিনেমায় কারিশমার সঙ্গে জুটি বাঁধলেন যীশু সেনগুপ্ত

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২২ , ৯:৫৮ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ২৩, ২০২২ , ৯:৫৮ পূর্বাহ্ণ

ব্রাউন সিনেমায় বলিউড অভিনেত্রী কারিশমার সঙ্গে জুটি বেঁধেছেন টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত। শুক্রবার (২৩ এপ্রিল) নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে এক পোস্টে এ খবর জানিয়েছেন তিনি। সেই পোস্টে তিনি লেখেন, প্রথম দিনের শুটিং শেষ হলো।

অভীক বড়ুয়ার ‘সিটি অব ডেথ’ বইটির ওপর ভিত্তি করে ব্রাউন সিনেমাটি নির্মিত হবে। এটি ক্রাইম ড্রামা জঁর সিরিজ। অভিনেত্রী কারিশমা কাপুরের ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের তিন নম্বর প্রোজেক্টি সিনেমাটি। সর্বশেষ মেন্টালহুড ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন তিনি। সিনেমাতে যীশুর সঙ্গে কারিশমাকে গোয়েন্দার চরিত্রে দেখা যাবে। খবর হিন্দুস্তান টাইমসের।

চরিত্র প্রসঙ্গে বলিউডের এ অভিনেত্রী বলেন, চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। কৌতূহলী গল্পে, একটি শক্তিশালী চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে গর্বিত।

ব্রাউন সিনেমাতে কারিশমা কাপুর ছাড়া যীশুর সঙ্গে অভিনয় করবেন হেলেন ও সোনি রাজদান। বিশেষ করে সিনেমাটিতে দীর্ঘদিন পর ক্যামেরার সামনে আসবেন হেলেন। সর্বশেষ কারিশমার বোন কারিনা কাপুরের সঙ্গে হিরোইন সিনেমায় অভিনয় করতে দেখা যায় হেলেনকে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়