×

জাতীয়

নিউমার্কেটে সংঘর্ষ: দুই হত্যা মামলার তদন্তে ডিবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২২, ০৭:৩৩ পিএম

রাজধানীর নিউমার্কেট এলাকায় সংঘর্ষের সময় ডেলিভ্যারিম্যান নাহিদ হাসানের মৃত্যুর ঘটনায় করা মামলার তদন্তভার পেয়ছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ ম কাইয়ুম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, নাহিদ নিহতের ঘটনায় গত বুধবার রাতে একটি হত্যা মামলা হয়। নিহত নাহিদের চাচা মো. সাইদ যে হত্যা মামলা করেছেন, তা গোয়েন্দা রমনা বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া দোকান কর্মচারী মুরসালিন নিহতের মামলাটিও ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনায় ডিবির কাছে হস্তান্তর হতে পারে।

ওসি শ ম কাইয়ুম বলেন, এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি, তবে অনেককেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে, এখনও হচ্ছে। কিছু আলামত সংগ্রহ করা হয়েছে, সেসব নিয়ে কাজ চলছে।

জানা যায়, পরিবারের তিন ছেলের মধ্যে বড় ছিলেন নাহিদ। অভাবের সংসারে ১০ বছর বয়সেই আয়ের পথ বেছে নিয়েছিলেন। তখন তিনি একটি কাপড়ের দোকানে কাজ করতেন। সর্বশেষ কাজ শুরু করেন একটি কুরিয়ার সার্ভিসে ডেলিভারিম্যান হিসেবে।

ঘটনার দিন মঙ্গলবার কামরাঙ্গীরচরে বাসা থেকে বের হয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। এ সময় সংঘর্ষের মধ্যে পড়ে নিহত হন নাহিদ। ময়নাতদন্তে তার শরীরে বেশ কিছু ক্ষত পাওয়া গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App