×

বিনোদন

ক্যাটরিনাকে রণবীর সম্পর্কে আগেই যা বলেছিলেন ইমরান হাশমি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২২, ০১:৫৯ পিএম

ক্যাটরিনাকে রণবীর সম্পর্কে আগেই যা বলেছিলেন ইমরান হাশমি

বলিউড অভিনেতা ইমরান হাশমি, রণবীর কাপুর এবং অভিনেত্রী ক্যাটরিনা কাপুর। ছবি: ভোরের কাগজ

ক্যাটরিনাকে রণবীর সম্পর্কে আগেই যা বলেছিলেন ইমরান হাশমি

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ দীর্ঘ চার বছর চুটিয়ে প্রেম করেন। এরপর ২০১৬ সালে এ জুটির বিচ্ছেদ হয়ে যায়। যদিও সময়ের সঙ্গে সঙ্গে পরবর্তী পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেন তারা। গত বছরের ডিসেম্বরে ক্যাটরিনা ভিকি কৌশলকে বিয়ে করেন। আর গত সপ্তাহে আলিয়া ভাটকে বিয়ে করেন রণবীর।

বিয়ের পরও রণবীর-ক্যাটরিনার সম্পর্ক নিয়ে এখনও আলোচনা হচ্ছে বলিউডে। এর মধ্যেই বলিউডের আরেক অভিনেতা ইমরান হাশমি রণবীরকে ছেড়ে আসার জন্য ক্যাটরিনাকে পরামর্শ দিয়েছিলেন বলে গুঞ্জন উঠেছে। করণ জোহরের চ্যাট শোতে ইমরানকে বলা হয়েছিল- রণবীর ও ক্যাটরিনাকে তিনি কী পরামর্শ দিতে চান? তখন তিনি রণবীরকে পরামর্শ দেন- প্রেম প্রেম খেলা বন্ধ করো। আর ক্যাটরিনার উদ্দেশ্যে বলেন, রণবীরকে ছাড়ো। খবর টাইমস অব ইন্ডিয়ার।

রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফকে শেষবার একসঙ্গে পর্দায় দেখা গেছিল ‘জাগ্গা জাসুস’ সিনেমায়। তারপরই দুজনের পথ আলাদা হয়ে যায়। ছবিটিও বক্স অফিসে সেভাবে সাড়া ফেলতে পারেনি। তবে বিচ্ছেদের পরও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রণবীর এবং ক্যাট।

মহেশ শর্মার ‘টাইগার-৩’ ছবিতে ক্যাটরিনার সঙ্গে প্রথমবার একসঙ্গে অভিনয় করবেন ইমরান, সঙ্গে আছে এ অভিনেত্রীর আরেক সাবেক সালমান খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App