×

অপরাধ

সিঙ্গাইরে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২২, ১০:৫৫ এএম

সিঙ্গাইরে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

প্রতীকী ছবি

মানিকগঞ্জের সিঙ্গাইরে র‍্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে ডাকাত দলের একজন সদস্য নিহত হয়েছে। অপরদিকে গুরুতর আহত হয়েছেন র‍্যাবের দুজন সদস্য। নিহত ওই ব্যক্তি জয়পুরহাট জেলার পাচঁবিবি থানার জয়হার গ্রামের লোকমানের ছেলে কাওসার হামিদ (৪৫)।

বুধবার (২০ এপ্রিল) দিবাগত রাত পৌনে দুইটার দিকে উপজেলার চারিগ্রাম ইউনিয়নের দাশেরহাটি এলাকার আলম মার্ডার ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কায়সারের বিরুদ্ধে বিভিন্ন থানায় নয়টি মামলা দায়ের করা আছে।

র‍্যাব-৩ সিপিসি-৩ মানিকগঞ্জের একটি দল সিঙ্গাইর উপজেলার চারিগ্রাম মালিপাড়া এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনায় যাওয়ার সময় পথিমধ্যে আলম মার্ডার ব্রীজে রাত পৌনে দুইটার দিকে পৌঁছালে উৎপেতে থাকা ডাকাত দলের সদস্যরা র‍্যাবের মাইক্রোবাস লক্ষ্য করে গুলি চালায়। র‍্যাব সদস্যরাও আত্মরক্ষার জন্য তাৎক্ষণিকভাবে পাল্টা গুলি চালায়। এতে উভয়পক্ষের পাল্টাপাল্টি গুলি বর্ষণে ডাকাত দলের একজন সদস্য নিহত এবং র‍্যাবের দুজন সদস্য গুরুতর আহত হন। র‌্যাবের আহত দুজন সদস্য এখন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এসময় ঘটনাস্থলে তল্লাশি করে ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি পিস্তল,দুইটি বড় হাসুয়া (রামদা) একটি চাপাতি, দুইটি চাকু, দুইটি প্লাস্টিকের টর্চ-লাইট, দুই জোড়া স্যান্ডেল (জুতা) উদ্ধার করা হয়েছে। পরে খবর পেয়ে সিঙ্গাইর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ডাকাতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App