×

খেলা

তুমি আমার আগে অবসর নিলে! পোলার্ডকে রসিকতা গেইলের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২২, ০১:২৭ পিএম

তুমি আমার আগে অবসর নিলে! পোলার্ডকে রসিকতা গেইলের

ক্রিস গেইল ও কায়রন পোলার্ড

বিশ্বাস করতে পারছি না তুমি আমার আগে অবসর নিয়ে নিলে। কায়রন পোলার্ডের অবসরের ঘোষণার পরে এমন ভাবেই প্রতিক্রিয়া দিয়েছেন ক্রিস গেইল। তবে শুধু গেইল নয়, পোলার্ডের অবসরের ঘোষণার পরে টুইটারে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন শচীন টেন্ডুলকার, বুমরাহ সহ বহু বর্তমান ও সাবেক ক্রিকেটাররা। ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ান ডে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে আত্মপ্রকাশ করেছিলেন কায়রন পোলার্ড। গত ফেব্রুয়ারিতে কলকাতার ইডেন গার্ডেন্সে ভারতের বিরুদ্ধে টি-২০ ম্যাচে শেষবার ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে মাঠে নেমেছিলেন পোলার্ড।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন পোলার্ড। পরে তার আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষ থেকেও টুইট করে ক্যারিবিয়ান অল-রাউন্ডারের অবসরের কথা জানানো হয়। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা জানালেও পোলার্ড ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট চালিয়ে যাবেন। কেন না তিনি নিজের বার্তায় সব ধরনের ক্রিকেট থেকে বিদায় নেওয়ার কথা উল্লেখ করেননি। আপাতত তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএলে ব্যস্ত রয়েছেন। এরপরেই নিজের সোশ্যাল মিডিয়াতে পোলার্ডের জন্য বিশেষ বার্তা পাঠান ক্রিস গেইল ও শচীন টেন্ডুলকার।

একে একে সকলেই পোলার্ডকে শুভেচ্ছা জানাতে থাকেন। ক্রিকেটার থেকে ক্রিকেটের ভক্তরাও পোলার্ডকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানান।

কায়রন পোলার্ড ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১২৩টি ওয়ান ডে ও ১০১টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। ওয়ান ডে ক্রিকেটে ২৭০৬ রান করেছেন তিনি। উইকেট নিয়েছেন ৫৫টি। দেশের জার্সিতে টি-২০ ক্রিকেটে ১৫৬৯ রান করার পাশাপাশি ৪২টি উইকেট সংগ্রহ করেছেন কায়রন। আন্তর্জাতিক ক্রিকেটে মোট ৩টি সেঞ্চুরি ও ১৯টি হাফ-সেঞ্চুরি করেছেন পোলার্ড। দুই ফর্ম্যাটেই জাতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App