×

সারাদেশ

কালীগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২২, ১০:২২ এএম

কালীগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিহত ব্যবসায়ী আইয়ুব আলী

লালমনিরহাটের কালীগঞ্জে বিকাশ ও মোবাইল রিচার্জ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার পর টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার (২০ এপ্রিল) দিনগত রাতে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বত্রিশ হাজারী গ্রামের ধনঞ্জয় কেচুর বাড়িসংলগ্ন কাঁচা রাস্তায় এ ঘটনা ঘটে। নিহত ব্যবসায়ী আইয়ুব আলী (৪০) উপজেলার চলবলা ইউনিয়নের হাড়িশ্বর এলাকার আব্দুল মতিনের ছেলে।

স্থানীয়রা জানান, আইয়ুব আলী দোকান বন্ধ করে দিনগত রাত ১টার দিকে ব্যবসার টাকা ব্যাগে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। ধনঞ্জয় কেচুর বাড়িসংলগ্ন কাঁচা রাস্তায় পথরোধ করে তাকে রামদা দিয়ে কোপাতে থাকে কয়েকজন। এতে আইয়ুব মোটরসাইকেল থেকে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় রামদা ফেলে দিয়ে আইয়ুবের টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায় তারা। তবে আইয়ুবের ব্যবহৃত মোটরসাইকেলটি ফেলে রেখে যাওয়া হয়।

চাপারহাটের পল্লী চিকিৎসক আউয়াল বলেন, রমজান মাস হওয়ায় আইয়ুব আলী প্রতিদিন রাত ১২টার পর দোকান বন্ধ করে বাড়ি ফেরেন। তাকে এভাবে হত্যা করে টাকা ছিনিয়ে নিবে এটা কোনোভাবেই মেনে নিতে পারছি না।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল বলেন, নিহতের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা হবে। কত টাকা ছিনতাই হয়েছে তা তদন্ত করে দেখা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App