আবার হাসপাতালে ভর্তি কিংবদন্তি ফুটবলার পেলে

আগের সংবাদ

প্রাথমিকে শিক্ষক নিয়োগের পরীক্ষা শুক্রবার, শেষ ধাপ ৩ জুন

পরের সংবাদ

ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে সন্তানসহ স্বামী-স্ত্রী দগ্ধ

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২২ , ১২:০৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২১, ২০২২ , ১২:০৪ অপরাহ্ণ

রাজধানীর যাত্রাবাড়ী কোনাপাড়ায় একটি বাসায় ফ্রিজের কম্প্রেশার মেশিন বিস্ফোরণে শিশু সহ একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাত সাড়ে তিনটার দিকে আড়াবাড়ি বটতলার আব্দুল কালামের ৪ তলা বাড়ির নিচ তলাতে এই ঘটনা ঘটে।

পরে তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- আব্দুল করিম (৩০), তার স্ত্রী খাদিজা আক্তার (২৫) ও দেড় বছরের মেয়ে ফাতেমা।

তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া বাড়িটির তৃতীয় তলার ভাড়াটিয়া মোহাম্মদ হাসান জানান, রাতে খাদিজা সেহরি রান্না করতে উঠেছিলেন। এরপর চুলা জ্বালাতে বিকট শব্দে বিস্ফারণ হয়। বিস্ফোরণের শব্দ শুনে দৌঁড়ে বাসায় গিয়ে দেখি জিনিসপত্রে আগুন জ্বলছে। এ সময় ওই তিন জন দৌঁড়ে বাসা থেকে বাইরে বের হলে তাদেরকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওযা হয়। পরে ঘরে জ্বলা আগুন নিভিয়ে ফেলা হয়।

তিনি জানান, বাসায় গিয়ে ফ্রিজের নিচের অংশ ক্ষতবিক্ষত অবস্থা দেখতে পেয়েছি। যাতে হচ্ছে ধারণা হচ্ছে ফ্রিজের কম্প্রেসার মেশিন বিস্ফোরণে এই ঘটনা ঘটেছে।

খাদিজার বড় ভাই সুরুজ রানা জানান, তাদের বাড়ি পাবনা সুজানগর উপজেলার বনাখোলা গ্রামে। তার ভগ্নিপতি আব্দুল করিমের বাড়িও একই গ্রামে। আব্দুল করিম, স্ত্রী খাদিজা ও মেয়ে ফাতেমাকে নিয়ে বটতলার ওই বাড়িতে ভাড়া থাকতেন। কোনাপাড়ায় তার একটি মুদি দোকান রয়েছে।

বার্ন ইন্সটিটিউটের কর্তব্যরত চিকিৎসক জানান, আব্দুল করিমের শরীরের ৫৪ শতাংশ, খাদিজার ৯৫ ও ফাতেমার ৩৫ শতাংশ দগ্ধ হয়েছেন। করিমকে এইচডিইউ এবং বাকি দু’জনকে আইসিইউতে রাখা হয়েছে। তাদের সবার অবস্থাই আশঙ্কাজনক।

রি-আইআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়