×

বিনোদন

শাকিব-পূজার 'গলুই' সিনেমার সঙ্গে 'বিশ্বরঙ'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২২, ০৩:৫৫ পিএম

শাকিব-পূজার 'গলুই' সিনেমার সঙ্গে 'বিশ্বরঙ'

বিশ্বরঙের স্বত্বাধিকারী বিপ্লব সাহা ও ‘গলুই’ ছবির পরিচালক এস এ হক অলিক

শাকিব-পূজার 'গলুই' সিনেমার সঙ্গে 'বিশ্বরঙ'
শাকিব-পূজার 'গলুই' সিনেমার সঙ্গে 'বিশ্বরঙ'

হলিউড কিংবা বলিউডে চলচ্চিত্রের বিভিন্ন চরিত্র কিংবা নাম নিয়ে পণ্য তৈরি আর তা বাজারজাত করা নতুন কোনো বিষয় নয়। কিন্তু এবার বাংলাদেশেও লেগেছে তার ছোঁয়া। ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান ও পূজা চেরী অভিনীত ‘গলুই’ সিনেমা। সেই সিনেমার নামসহ বিভিন্ন অনুষঙ্গ দিয়ে অলংকৃত পোশাক আসছে বাজারে।

‘গলুই’ সিনেমার পোশাক নিয়ে আসছে দেশের জনপ্রিয় ফ্যাশন হাউস বিশ্বরঙ। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী বিপ্লব সাহা ও ‘গলুই’ ছবির পরিচালক এস এ হক অলিক এই তথ্য নিশ্চিত করেছেন।

নির্মাতা অলিক বলেন, ‘আমরা ‘বিশ্বরঙ’র সঙ্গে আলাপ করেছি। তারাও খুব আগ্রহী। আশা করছি ঈদে ‘গলুই’র পোশাকে সিনেমার প্রচারে নতুন মাত্রা যোগ করবে।’

এ প্রসঙ্গে বিপ্লব সাহা বলেন, ‘ঈদে আমরা ‘গলুই’ সিনেমার বিভিন্ন অনুষঙ্গ দিয়ে অলংকৃত পোশাক নিয়ে আসবো। যার মধ্যে শাড়ি, সালোয়ার কামিজ, পাঞ্জাবি ইত্যাদি রয়েছে। দেশীয় পোশাকশিল্পের প্রেক্ষাপটে একটি ভিন্ন রূপকল্পের চিন্তা ভাবনা করছি। এসব পোশাকে টাইপোগ্রাফি, নকশায় গ্রাফিক্যাল ফর্ম আর ‘গলুই’ চলচ্চিত্রের নামলিপিসহ স্থিরচিত্রের ভিন্ন ভিন্ন অনুষঙ্গ দিয়ে অলংকৃত করা হবে।’

তিনি আরও বলেন ‘পোষাকগুলো এই ঈদে পাওয়া যাবে বিশ্ব রঙের বিভিন্ন শো রুমে। সেইভাবে কাজ চলছে। খুব তাড়াতাড়ি বাজারে আসবে পোশাকগুলো।

২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমা নৌকাবাইচ ও একটি পিরিওডিক্যাল গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। পরিচালনা করেছেন এসএ হক অলিক। খোরশেদ আলম খসরুর প্রযোজনায় সিনেমাটিতে শাকিব খানের নায়িকা পূজা চেরী। গত ২৯ ডিসেম্বর ছবিটি সেন্সর থেকে মুক্তির অনুমতি পায়।

শাকিব-পূজা ছাড়াও অভিনয় করেছেন আলী রাজ, সুচরিতা, সমু চৌধুরী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App