×

সারাদেশ

পানছড়িতে ইউপি নির্বাচনের জেরে একজনকে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২২, ০৩:০০ পিএম

পানছড়িতে ইউপি নির্বাচনের জেরে একজনকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার লতিবান ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে প্রতিপক্ষের ধারালো অস্ত্রে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত আনুমানিক ১১টার দিকে দুর্গম হেলাদুলা পাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সর্বশেষ ধাপের ইউপি নির্বাচন ও শপথ শেষ হলেও পরবর্তী সহিংসতার জেরে দুর্গম পার্বত্য অঞ্চলের ত্রিপুরা সম্প্রদায় অধ্যূষিত এলাকা হেলালাধুলা পাড়ার নব নির্বাচিত ইউপি সদস্য সোনা মহন ত্রিপুরার ছোট ভাই সমির ত্রিপুরা (৩২) কে রাতের অন্ধকারে ধারালো দা ছুড়ি দিয়ে আঘাত করলে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু।

প্রতিবেশী লতিবান ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য আপ্রুমং মারমা ও নিহতের ভাতিজা চারু বিকাশ ত্রিপুরা জানায়, প্রতিপক্ষ মালেন্দ্র ত্রিপুরার সঙ্গে নির্বাচনী বিরোধিতার জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটেছে। নিহত সমির ত্রিপুরাকে রাত ১১টার দিকে পাশের পাড়া থেকে বাড়ি ফেরার রাস্তায় অতর্কিত হামলা করে আসিময় ত্রিপুরা, মং কুমার ত্রিপুরা, মালিন্দ ত্রিপুরা গং। তার চিৎকারে অনেকে উঠে আসলেও শেষ রক্ষা সম্ভব হয়নি। পরে রাতেই পুলিশকে খবর দেওয়া হয়।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনসারুল ইসলাম জানান, দুর্ঘম এলাকা হওয়ায় ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই অন্যান্য নিরাপত্তা বাহিনীর সহযোগীতা চাই। শেষ রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য বুধবার দুপুরে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে। রহস্য উদঘাটনে ও আসামিদের ধরতে থানা পুলিশ তৎপর রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App