×

জাতীয়

নিউমার্কেটে সংঘর্ষে নিহত নাহিদের ময়নাতদন্ত সম্পন্ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২২, ১২:৫৮ পিএম

নিউমার্কেটে সংঘর্ষে নিহত নাহিদের ময়নাতদন্ত সম্পন্ন

ঢাকা মেডিকেলে কান্নায় ভেঙে পড়েন নিউমার্কেটের সংঘর্ষে নিহত কুরিয়ার সার্ভিস কর্মী নাহিদ হাসানের স্ত্রী ডালিয়া (ইনসেটে নিহত নাহিদ)। ছবি: ভোরের কাগজ

নিউমার্কেটে সংঘর্ষে নিহত নাহিদের ময়নাতদন্ত সম্পন্ন

ঢাকা মেডিকেলে কান্নায় ভেঙে পড়েন নিউমার্কেটের সংঘর্ষে নিহত কুরিয়ার সার্ভিস কর্মী নাহিদের স্বজনেরা। ছবি: ভোরের কাগজ

রাজধানীর নিউমার্কেটে ব্যবসায়ী ও ছাত্রদের মধ্যে সংঘর্ষে নিহত নাহিদের (১৭) মৃতদেহের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন হয়েছে। বুধবার (২০ এপ্রিল) দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে নিউমার্কেট থানার পরিদর্শক ইয়াসিন কবির মৃতদেহের সুরতহাল প্রস্তুত করেন।

সুরতহাল প্রতিবেদনে তিনি জানান, নাহিদের মাথায় পাশাপাশি চার জায়গায় কাটা জখম রয়েছে। কপালের ডান পাশে, নাকের বাম পাশে, দুই হাতে বিভিন্ন জায়গায় ও পিঠে পাশাপাশি তিনটি কাটা জখম। এছাড়া বাম পায়ে গোড়ালির নিচে এবং দুই পায়েই নীলাফুলা জখম রয়েছে।

[caption id="attachment_345762" align="aligncenter" width="1599"] ঢাকা মেডিকেলে কান্নায় ভেঙে পড়েন নিউমার্কেটের সংঘর্ষে নিহত কুরিয়ার সার্ভিস কর্মী নাহিদের স্বজনেরা। ছবি: ভোরের কাগজ[/caption]

সুরতহাল প্রতিবেদনে ঘটনার প্রাথমিক তদন্তে পুলিশ উল্লেখ করেন, নিউমার্কেট এলাকায় গতকাল দুপুরে ব্যবসায়ী ও ঢাকা কলেজের ছাত্রদের মধ্যে মুখোমুখি সংঘর্ষের মধ্যে পড়ে গুরুতর আহত হয় নাহিদ। তখন পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের আইসিইউতে ভর্তি করে। চিকিৎসাধীন রাতে তার মৃত্যু হয়।

বুধবার দুপুরে মৃতদেহের ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

নাহিদ এলিফ্যান্ট রোডে মাল্টিপ্লান মার্কেটে ‘ডি লিংক’ নামে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে কাজ করতো। মঙ্গলবার রাজধানীর কামরাঙ্গীরচরের বাসা থেকে কাজে যাওয়ার সময় নিউমার্কেটের সংঘর্ষের মধ্যে পড়ে সে। এতে গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেলে রাত নয়টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App