×

বিনোদন

কয়েক কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন আল্লু অর্জুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২২, ১২:১৬ পিএম

কয়েক কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন আল্লু অর্জুন

আল্লু অর্জুন

কয়েক কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন আল্লু অর্জুন

তিনি বরাবরই দক্ষিন ভারতের জনপ্রিয় নায়ক। তবে তার সাম্প্রতিক ছবি 'পুষ্পা দ্য রাইজ' তাকে সারাবিশ্বে জনপ্রিয় করে তুলেছে। তার ছবির সংলাপ এখন সকলের মুখে মুখে ঘোরে। তিনি আল্লু অর্জুন। সম্প্রতি সার্বিয়াতে পরিবার ও বন্ধুদের সঙ্গে নিজের ৪০ তম জন্মদিন সেলিব্রেট করে দেশে ফিরেছেন অভিনেতা। তার বার্থডে পার্টির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

জি টুয়েন্টিফোর জানায়, সম্প্রতি নিজের পারিশ্রমিক অনেকটাই বাড়িয়েছেন আল্লু অর্জুন। শুধু সিনেমা নয়, বেড়েছে এনডোর্সমেন্ট ফি-ও। এরই মাঝে একটি তামাকজাত দ্রব্য প্রস্তুতকারক সংস্থা তার কাছে বিজ্ঞাপনের অফার নিয়ে হাজির হয়। দু’মিনিটও না ভেবে তাদের কয়েক কোটি টাকার অফার ফিরিয়ে দেন আল্লু অর্জুন। টাকার জন্য এক সেকেন্ডও ভাবেননি সুপারস্টার।

তিনি নিজে ধূমপান করেন না। তাই তিনি কখনই চান না যে তার ভক্তরা কোনও রকম নেশাদ্রব্য সেবন করুক যা থেকে তাদের শারীরিক ক্ষতি হতে পারে। তিনি শুধুমাত্র ভালো অভ্যাসই এনডোর্স করতে চান। মাঝে মাঝেই তিনি গাছ লাগানো এবং নানারকম পরিবেশবান্ধব অ্যাক্টিভিটি করে থাকেন। তিনি চান তার ফ্যানেরাও ভালো অভ্যাসগুলোই তার থেকে শিখুক। টাকার জন্য কোনও বিজ্ঞাপন করতে তিনি নারাজ যা থেকে তার ভক্তরা ক্ষতিগ্রস্ত হতে পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App