×

বিনোদন

ঈদে মুরাদ, মৌসুমী ও পিয়ার ‘ছিটমহল’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২২, ০৪:১৮ পিএম

ঈদে মুরাদ, মৌসুমী ও পিয়ার ‘ছিটমহল’

ছিটমহল ছবির একটি দৃশ্য, বামে ছিটমহল ছবির পোস্টার। ছবি: ভোরের কাগজ

ঈদে মুরাদ, মৌসুমী ও পিয়ার ‘ছিটমহল’

মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা, ব্যবসায়ী ও আইনজীবী জান্নাতুল ফেরদৌস পিয়া। মডেল হিসেবেই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। ২০০৭ সালে হয়েছিলেন ‘মিস বাংলাদেশ’। এরপর র‌্যাম্প মডেল হিসেবে দেশ-বিদেশের মঞ্চ দাপিয়ে বেড়িয়েছেন। র‌্যাম্পের নম্বর ওয়ান মডেল থাকা অবস্থায় তিনি সিনেমার নায়িকার খাতায় নাম লেখান।

প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বখ্যাত ‘ভোগ’ সাময়িকীর প্রচ্ছদের মডেলও হয়েছেন তিনি। বেশ কয়েকটি ছবিতে কাজ করে প্রশংসিতও হন। এদিকে আরমান পারভেজ মুরাদ ও মৌসুমী হামিদ দেশের মিডিয়া ইন্ড্রাস্ট্রিতে পরীক্ষিত অভিনয়শিল্পী। তারই পরিপ্রেক্ষিতে এই তিন অভিনয়শিল্পীর অভিনীত ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কিছুদিন আগে। এবার এটি চ্যানেল আইতে ঈদের পঞ্চম দিন ওয়াল্ড প্রিমিয়ার হবে। ছবি নাম ‘ছিটমহল’। নির্মাতা এইচ আর হাবিব।

ছিটমহলকেন্দ্রিক এই ছবির অন্যতম প্রধান কলাকুশলী হলেন আরমান পারভেজ মুরাদ ও মৌসুমি হামিদ। আরও রয়েছেন শিমুল খান, ডন, মীরাক্কেল খ্যাত সজল, এইচ আর হাবিব, এ বি এম সোহেল রশিদ, উজ্জ্বল কবির হিমু প্রমুখ। পুরো সিনেমাটির শুটিং হয়েছে পঞ্চগড়ে ছিটমহলের মধ্যেই। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান কমন হোম এটাচার আর ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। ছবির গল্পে ছিটমহলবাসীর ৬৮ বছরের বঞ্চনার জীবনকে পেছনে ফেলে নতুন করে বাঁচার কাহিনি তুলে ধরা হয়েছে।

পিয়া বলেন, আমি যেহেতু মডেলিং করি, লোকজন আমাকে সব সময় ওয়েস্টার্ন গেটআপে দেখেই অভ্যস্ত। তাই আমি চেয়েছি দর্শক যেন আমাকে অন্যভাবে আবিষ্কার করতে পারেন। এ ছবিতে একেবারেই অন্য ধরনের চরিত্র আমার। সাধারণ এক বিধবা নারী, কোনো মেকআপ নেই। তাছাড়া ছবির গল্পই বিগ ফ্যাক্টর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App