জার্মান রাষ্ট্রদূতকে আমরা কোট করে কিছু বলিনি: খসরু

আগের সংবাদ

৮ জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

পরের সংবাদ

ফারুক ভালো আছেন ,জানালেন ডিপজল

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২ , ৯:৩৬ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২০, ২০২২ , ৯:৩৬ অপরাহ্ণ

বছর খানেক হলো অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছেন। সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রয়েছেন তিনি।

এদিকে, চিকিৎসার জন্য চলতি সপ্তাহে দেশটিতে গেছেন আরেক অভিনেতা ডিপজল। গিয়েই কথা বলেছেন ফারুকের সঙ্গে। জানান, ফারুকের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে ডিপজল বলেন, সিঙ্গাপুরে এসেই ফারুক মামার সঙ্গে কথা হয়েছে। তিনি সুস্থ আছেন। অতি দ্রুত দেশে ফিরবেন। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ডিপজলের একটি ঘনিষ্ঠ জানায়, ফারুক যে হাসপাতালে ভর্তি আছেন, সেই হাসপাতালেই ফিজিক্যাল টেস্ট করাচ্ছেন ডিপজল। সেখানে গিয়েই তিনি ফারুকের খোঁজ নেন। কোভিড সতর্কতার জন্য দেখা করতে পারেননি, কিন্তু ফোনে কথা বলেছেন।

ডিপজলের সঙ্গে সিঙ্গাপুরে গেছেন তার দুই ছেলে অমি ও ফাহিম। সব শেষ করে ঈদের আগেই আগামী ৩০ এপ্রিল এই অভিনেতার দেশে ফেরার কথা রয়েছে। ডিপজল মূলত সেখানে হৃদরোগের চিকিৎসা করছেন। তিনি নিয়মিত হাসপাতালটিতে চেকআপ করান।

অন্যদিকে জানা যায়, ফারুকের সঙ্গে আছেন তার স্ত্রী ফারহানা পাঠান। তিনিও জানান, ফারুকের শারীরিক অবস্থা আগের চেয়ে বেশ ভালো। একেবারে সুস্থ করে স্বামীকে নিয়ে দেশে ফিরতে চান তিনি।

চলতি মাসের প্রথম সপ্তাহে এই চিত্রনায়কের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছিল। বিষয়টি অনাকাঙ্ক্ষিত ও নিন্দনীয় বলে মন্তব্য করেছিল ফারুকের পরিবার। এরপর চলতি সপ্তাহে ডিপজল সিঙ্গাপুরে গিয়ে এই অভিনেতার খোঁজ নিলেন।

গত বছরের মার্চ মাস থেকে দেশটিতে আছেন ফারুক। এর মধ্যে টানা চার মাস এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছিল তাকে। এরপর আস্তে আস্তে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে গেছে। নন্দিত এই অভিনেতা টিবি ও রক্ত সংক্রমণে ভুগছিলেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়