নিউমার্কেট থমথমে, পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুল পুলিশ মোতায়েন

আগের সংবাদ

রাজধানীর নিউমার্কেটে দফায় দফায় সংঘর্ষের পর সড়কের চিত্র

পরের সংবাদ

পুত্র সন্তানের মা হলেন কাজল আগারওয়াল

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২ , ১১:৩৬ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ২০, ২০২২ , ১১:৪১ পূর্বাহ্ণ

প্রথমবার মা হলেন অভিনেত্রী কাজল আগারওয়াল। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। গৌতম কিচলু এবং কাজলের কোল আলো করে এসেছে পরিবারের নতুন সদস্য। মা এবং সদ্যোজাত দুজনেই ভালো আছেন বলে জানানো হয়েছে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে।

চলতি বছর জানুয়ারি মাসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন কাজল। অনুরাগীদের প্রায়শই নিজের গর্ভাবস্থা নিয়ে আপডেট দিতেন। ছবি পোস্ট করে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেত্রী।

২০২০ সালের ৩০ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজল এবং গৌতম। অন্তঃসত্ত্বা অবস্থা নিজের আবেগ নিয়ে খুব সোচ্চার ছিলেন অভিনেত্রী। সম্প্রতি তিনি তার স্বামীর জন্য একটি ধন্যবাদ নোট লিখেছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় গৌতম কিচলু যেভাবে অভিনেত্রীকে আগলে আগলে রেখেছিলেন সে বিষয়ে খুব খুশি অভিনেত্রী।

শীঘ্রই কাজলকে চিরঞ্জীবী এবং রামচরণ অভিনীত ‘আচার্য’-এ দেখা যাবে। ২৯ এপ্রিল সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি। আপতত সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছায় ভাসছেন কাজল এবং গৌতম।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়