আদেশ অমান্য করায় ৫ জেলার ডিসিকে হাইকোর্টে তলব

আগের সংবাদ

হাইকোর্টে একদিনে ১,৪৯৮টি রুল নিষ্পত্তি

পরের সংবাদ

নেত্রকোণায় ৪৪ কেজি গাঁজাসহ আটক ১

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২ , ১:৩১ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ২০, ২০২২ , ১:৩২ অপরাহ্ণ

নেত্রকোণার হোসেনপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে বিশেষ অভিযান চালিয়ে ৪৪ কেজি গাঁজাসহ এক মাদক চোরাকারবারিকে আটক করে নেত্রকোণা মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৯টায় শাহ্জালাল এক্সপ্রেস গাড়ীর বক্সের বিভিন্ন রকমের ব্যাগ তল্লাশি চলাকালে এই ৪৪ কেজি গাঁজাসহ আসামিকে আটক করা হয়।

আটককৃত আসামি গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার গোলটেক (কড্ডা নান্দোন) এলাকার মৃত নওয়াব আলীর ছেলে কোরবান আলী (২৬)। নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, চোরাকারবারিরা সুনামগঞ্জ জেলা থেকে মাদকের চালান নিয়ে গাজীপুরের উদ্দেশ্যে হোসেনপুর বাসস্ট্যান্ড এলাকায় শাহজালাল এক্সপ্রেস পরিবহনের বক্সে যখন মালামাল তুলছিল ঠিক তখনই গোপন সংবাদের ভিত্তিতে মালামালগুলো চেক করা হয়। তখন চোরাকারবারিরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। কিন্তু আমরা পাঁচজনের মধ্যে সুকৌশলে একজনকে আটক করে ফেলি।

এ ব্যাপারে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের আহমেদ জানান, মাদকদ্রব্য আইনে নেত্রকোণা মডেল থানায় মামলা রুজু করা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

রি-এমএসআই/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।