হামলার প্রতিবাদে নীলক্ষেতে আজ সাত কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন

আগের সংবাদ

ইউরোপের ৩১ কূটনীতিককে বহিষ্কার রাশিয়ার

পরের সংবাদ

নারীর ওড়না ধরে টান, গুলশানে ২ পুলিশকে প্রত্যাহার

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২ , ৮:৫১ পূর্বাহ্ণ আপডেট: এপ্রিল ২০, ২০২২ , ১০:০৩ পূর্বাহ্ণ

নারীর ওড়না ধরে টান দেয়ার অভিযোগে গুলশান বিভাগের দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। রাজধানীর বনানী থেকে ওই নারীর ফেসবুক লাইভে এ দৃশ্য দেখা যায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ইফতারের পর বনানীর শেরাটন হোটেলের সামনে। সেদিন ওই দুই পুলিশ সদস্য গুলশান বিভাগের একজন অতিরিক্ত উপকমিশনারের দেহরক্ষী ও গাড়িচালকের দায়িত্বে নিয়োজিত ছিলেন।

এ বিষয়ে রাতে পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান বলেন, ফেসবুকে করা অভিযোগের ভিত্তিতে পুলিশের ওই দুই সদস্যকে দায়িত্ব থেকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য একটি কমিটি করা হয়েছে।

ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই নারী একটি পুলিশের পিকআপের সামনে দাঁড়ানো এক ব্যক্তিকে গালাগাল করে বলছেন যে এ ব্যক্তি তার ওড়না ধরে টান দিয়েছেন। সেখানে সাদা পোশাকে ছিলেন দুজন পুলিশ সদস্য।

পাশে থাকা যুবককে নিজের স্বামী পরিচয় দিয়ে ওই নারীকে লাইভে বলতে শোনা যায়, এক পুলিশ সদস্য তার স্বামীর শার্ট ছিঁড়ে ফেলেছেন। ওই যুবকও পুলিশ সদস্যদের চোখ তুলে ফেলার হুমকি দিচ্ছিলেন। অপর দিকে তারা নিশ্চুপ ছিলেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়