×

জাতীয়

সংঘর্ষের ঢাকা কলেজের সব ক্লাস-পরীক্ষা স্থগিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২২, ০৯:৩২ এএম

সংঘর্ষের ঢাকা কলেজের সব ক্লাস-পরীক্ষা স্থগিত

ঢাকা কলেজের ক্লাস-পরীক্ষা স্থগিতের নির্দেশনা সংবলিত ফেসবুক পোস্ট

সংঘর্ষের ঢাকা কলেজের সব ক্লাস-পরীক্ষা স্থগিত

সোমবার রাজধানীর নিউমার্কেটে কেনাকাটা নিয়ে বাগবিতণ্ডায় ঢাকা কলেজের ছাত্রদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষ হয়। ছবি: ভোরের কাগজ

রাজধানীর নিউমার্কেটে ছাত্র-ব্যবসায়ী-পুলিশের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের পর সোমবার ভোর চারটার দিকে ঢাকা কলেজের সব ক্লাস-পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়েছে। কলেজটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ ভেরিফাইড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে এ ঘোষণা দেন।

ঢাকা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের নির্দেশনায় উল্লেখ করা হয়, অনিবার্য কারণে মঙ্গলবার (১৯ এপ্রিল) ঢাকা কলেজের উচ্চমাধ্যমিক ও অনার্স-মাস্টার্স শ্রেণির সব ক্লাস ও পরীক্ষা স্থগিত করা হলো। সব শিক্ষককে সকাল ১০টার মধ্যে কলেজে উপস্থিত থাকতে হবে।

[caption id="attachment_345525" align="aligncenter" width="700"] ঢাকা কলেজের ক্লাস-পরীক্ষা স্থগিতের নির্দেশনা সংবলিত ফেসবুক পোস্ট। ছবি: ভোরের কাগজ[/caption]

এদিকে, ঢাকা কলেজের বিভিন্ন গ্রুপে মঙ্গলবার শিক্ষার্থীদের উপস্থিত হয়ে ব্যবসায়ী ও পুলিশের বিরুদ্ধে বিক্ষোভের নির্দেশনা দেয়া হয়েছে।

সোমবার রাত ১২টার দিকে রাজধানীর নিউমার্কেটে কেনাকাটা নিয়ে ব্যবসায়ীদের সঙ্গে বাগবিতণ্ডার জের ধরে ব্যাপক সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ শুরু করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App