×

সারাদেশ

রাণীনগরে মোটরসাইকেলের ধাক্কায় কৃষকের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২২, ০১:২৬ পিএম

নওগাঁর রাণীনগরে মোটরসাইকেলের ধাক্কায় ওসমান (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার আবাদপুকুর-মাদারতলী সড়কের আবাদপুকুর চারমাথার একটু অদূরে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত কৃষক ওসমান উপজেলার একডালা ইউনিয়নের জামালকুড়ি গ্রামের মৃত আহম্মেদের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ।

তিনি জানান, এদিন ওসমান তার বাড়ির জন্য আবাদপুকুর বাজার থেকে সিমেন্টের টিনসহ আসবাসপত্র কিনে নিয়ে ভ্যানযোগে বাড়ির দিকে যাচ্ছিলেন। এমতাবস্থায় আবাদপুকুর-মাদারতলী সড়কের আবাদপুকুর চারমাথার একটু অদূরে পৌঁছালে গাড়িতে দড়ি দিয়ে বাঁধা থাকা টিনসহ আসবাবপত্র খুলে যাওয়ায় ভ্যানগাড়িটি থামানো হয়। এরপর ভ্যানের চাকায় জাম দেওয়ার জন্য রাস্তায় ডান পাশে নামেন ওসমান। এ সময় মাদারতলীর দিক থেকে দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেল ওসমানকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে নেয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেলে নেওয়ার পথিমধ্যেই রাতে ওসমানের মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App