×

জাতীয়

মাওয়ায় সেহেরি খেতে গিয়ে প্রাণ গেল পুলিশ সদস্যের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২২, ১১:৪৫ এএম

মাওয়ায় সেহেরি খেতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক পুলিশ সদস্য। সাভার মডেল থানায় কর্মরত ওই পুলিশ সদস্যের নাম জাহিদুল ইসলাম রনি (২৭)। রবিবার দিবাগত রাত একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসকরা রাত দুইটায় মৃত ঘোষণা করেন।

নিহত জাহিদুলের বন্ধু হিমেল মিয়া জানান, তিনি যাত্রাবাড়ী এলাকায় থাকেন। আর জাহিদুল থাকেন সাভারে। রাতে জাহিদুলের সঙ্গে তার যোগাযোগ হয় এবং তখন তারা মাওয়া ঘাটে গিয়ে সেহরি খাওয়ার সিদ্ধান্ত নেন। এজন্যই তারা চার বন্ধু মিলে দুইটি মোটরসাইকেলে করে মাওয়া ঘাটের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে জাহিদুল নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে গুরুতর আহত হন। তবে তার মোটরসাইকেলের পেছনে বসে থাকা বন্ধু কাউসার (২৬) সামান্য আহত হয়। তখন অন্য বন্ধুরা তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে যান। সেখানেই মৃত ঘোষণা করা হয় তাকে। আর কাউসারকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

মৃত জাহিদুলের শ্বশুর ফেরদাউস ভূঁইয়া জানান, জাহিদুলের বাড়ি নরসিংদী রায়পুরা উপজেলায়। বাবার নাম মৃত মো. জসিম উদ্দিন। সাভার মডেল থানায় পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিল জাহিদুল। পাঁচ বছর আগে বিয়ে করেছেন তিনি। স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে সাভার থানার পাশেই থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App