×

জাতীয়

লাল টেলিফোনের প্রভাবে জোবায়দা রহমানের আপিল খারিজ: রিজভী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২২, ১২:৪৩ পিএম

লাল টেলিফোনের প্রভাবে জোবায়দা রহমানের আপিল খারিজ: রিজভী

রবিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহিলাদলের প্রতিবাদ সভায় বক্তব্য দেন অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনে সহযোগিতার অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলা বাতিলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী জোবায়দা রহমানের করা আবেদন খারিজের পেছনে লাল টেলিফোনের প্রভাব রয়েছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, যারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। কানাডায় বেগমপাড়া তৈরি করেছে সেই শাসকগোষ্ঠীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সাহস আপনাদের নেই। আপনার নিজস্ব কোনো সত্ত্বা নেই, স্বাধীনতা নেই।

রবিবার (১৭ মার্চ) রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহিলা দলের প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী জোবায়দা রহমানের বিরুদ্ধে দুদকের করা মামলার প্রতিবাদে এই সভা আয়োজন করা হয়।

দুদক চেয়ারম্যানের কড়া সমালোচনা করে বিএনপির এই মুখপাত্র বলেন, দুদক জিয়া পরিবারের বিরুদ্ধে যে মামলা দিচ্ছে তা একটাও সত্য না। সব মামলা কাল্পনিক।

তিনি আরও বলেন, সামাজিকভাবে হেয় করার জন্য জোবায়দা রহমানের বিরুদ্ধে এই মামলা হচ্ছে গভীর চক্রান্ত। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এর প্রতিবাদে জাতীয়তাবাদী মহিলা দল সারা দেশে জ্বলে উঠবে।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে প্রতিবাদ সভায় দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র যুগ্ম-সম্পাদক হেলেন জেরিন খান, কেয়া প্রমুখ বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App