ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত জেএমবির সামরিক শাখার সদস্য গ্রেপ্তার

আগের সংবাদ

মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তিই মুজিবনগর দিবস পালন করে না

পরের সংবাদ

সোহেল চৌধুরী হত্যা: জামিন মেলেনি আশিষ রায়ের

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২ , ৩:১৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৭, ২০২২ , ৩:২১ অপরাহ্ণ

চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যার ২৪ বছর পর গ্রেপ্তার মামলার চার্জশিটভুক্ত এক নম্বর আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর জামিন নামঞ্জুর করেছেন আদালত। রবিবার (১৭ এপ্রিল) আজ মামলাটির সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। কিন্তু এদিন সাক্ষ্য হয়নি।

অন্যদিকে আশিষের আইনজীবী তার জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২ এর বিচারক জাকির হোসেনের আদালত আসামির জামিন আবেদন নামঞ্জুর করেন। একই সঙ্গে মামলাটির পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৫ এপ্রিল দিন ধার্য করেন।

এর আগে ৫ এপ্রিল রাতে গুলশান পিং সিটির ফিরোজা গার্ডেন বাড়ির এ-১ ফ্ল্যাটে অভিযান চালিয়ে আশিষকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় বাসা থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয় বলে জানানো হয়।

উল্লেখ্য, ১৯৯৮ সালের ১৭ ডিসেম্বর রাজধানীর বনানীতে ট্রাম্পস ক্লাবের নিচে সোহেল চৌধুরীকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় তার ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী গুলশান থানায় হত্যা মামলা করেন। এ মামলার এক নম্বর আসামি আশিষ রায় চৌধুরী।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়