×

বিনোদন

স্বামীর সঙ্গে প্রথমবার বৈশাখ উদযাপন পরী মনির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২২, ০৩:৪৭ পিএম

স্বামীর সঙ্গে প্রথমবার বৈশাখ উদযাপন পরী মনির

পরী মনি ও তার স্বামী রাজ

স্বামীর সঙ্গে প্রথমবার বৈশাখ উদযাপন পরী মনির
স্বামীর সঙ্গে প্রথমবার বৈশাখ উদযাপন পরী মনির

পরী ও রাজ

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরী মনি মা হতে চলেছেন , বিষয়টি কারও অজানা নয়। ঘটা করেই দিয়েছিলেন এমন ঘোষণা। এসব নিয়ে কোনো লুকোচুরি নেই তার। পয়লা বৈশাখের দিনে হ্যাশট্যাগে ‘প্রেগন্যান্সি বৈশাখ’ লিখে দিয়েছিলেন পোস্ট!

প্রথমবারের মতো এই অভিনেত্রী এবার বৈশাখ উদযাপন করছেন স্বামী শরিফুল রাজের সঙ্গে। যা ছিলো তার জন্য বিশেষ! এমনটাই জানালেন দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে! সেই সঙ্গে বৈশাখের প্রথম দিনে রাজ ও নিকটজনদের সঙ্গে কাটানো দারুণ মুহূর্তগুলোও শেয়ার করেছেন ভক্ত অনুরাগীদের সঙ্গে।

[caption id="attachment_345146" align="aligncenter" width="700"] পরী ও রাজ[/caption]

স্বামী ও অভিনেতা রাজকে উদ্দেশ্য করে পরী লেখেন, আমাদের প্রথম বৈশাখ, এতো স্পেশাল হবে ভাবতে পারিনি। বৈশাখের দুই দিন আগেও তার (রাজ) মনে ছিল না কবে বৈশাখ! সে তো রীতিমত সেদিন শুটিংয়ে ডেট করে রেখেছিলো। আমিই মনে করিয়ে দিলাম। তারপর! সে যে কত সব আয়োজন করে ফেললো!

পরী বলেন, আমরা দুজনে মিলে আমাদের কাপড় ডিজাইন করছি। সে নিজে বাজারে গিয়ে সব থেকে বড় ইলিশটা কিনে আনলো। বৈশাখের সকালে ঘুম থেকে উঠেই আমার জন্যে খোপার ফুল এনে দিলো। বৈশাখের আগের রাতে ঠিক হলো আমরা বোটে করে ইফতারি করবো। পুরো বোট বুকিং করে আমরা ঘুরলাম ঘণ্টাখানেক। আহা বোটে কত্ত রকম মজার মুহূর্ত!

স্বামীকে ধন্যবাদ দিয়ে পরী আরও বলেন, রাজ, থ্যাংক ইউ! জীবনের এসব মুহূর্ত এমন সুন্দর করে দিলে তুমি!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App