×

বিনোদন

জামাই রণবীরকে আড়াই কোটি টাকার উপহার দিলেন শাশুড়ি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২২, ১২:১০ পিএম

জামাই রণবীরকে আড়াই কোটি টাকার উপহার দিলেন শাশুড়ি

বিয়ের সাজে রণবীর কাপুর ও আলিয়া ভাট

জামাই রণবীরকে আড়াই কোটি টাকার উপহার দিলেন শাশুড়ি

জামাই রণবীর কাপুরকে আড়াই কোটি টাকার উপহার দিয়েছেন শাশুড়ি সোনি রাজদান। গত বৃহস্পতিবার রণবীরের বান্দ্রার বাসভবন ‘বাস্তু’তে এ উপহার দেন শাশুড়ি। জানা গেছে, রণবীরকে তার শাশুড়ি আড়াই কোটি টাকার একটি হাতঘড়ি উপহার দিয়েছেন। অন্যদিকে আলিয়া ভাটকে বড় একটি হীরকখচিত আংটি উপহার দিয়েছেন রণবীর কাপুর। খবর হিন্দুস্তান টাইমসের।

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক আলোচনা। মাত্র ২৮ জন অতিথির উপস্থিতিতে গত বৃহস্পতিবার তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের রীতি অনুযায়ী উপস্থিত অতিথিদেরকে ফিরতি উপহার হিসেবে কাশ্মীরি শাল দিয়েছেন বলিউডের নবদম্পতি রণবীর-আলিয়া।

অন্যদিকে বিয়েতে রণবীর কাপুরের সামনে নেমে এসেছিল মধুরতম বিপদ। আলিয়ার পক্ষের মেয়েরা রণবীরের কাছে সাড়ে ১১ কোটি টাকা দাবি করে বসে। তবে শেষ পর্যন্ত এক লাখেই উভয়পক্ষের মধ্যে রফা হয়।

উল্লেখ্য, রণবীর-আলিয়ার বিয়ে হয়েছে পাঞ্জাবি রীতি অনুসারে। কাপুর বংশের সব নিয়ম মেনে চলা হয়েছে বলে জানিয়েছেন পুরোহিত রাজেশ শর্মা। তিনি জানান, বিয়ের পৌরহিত্য তিনিই করেছেন। তবে বিয়ের অন্যতম রীতি চূড়া সিরিমনি বাদ পড়েছে। গত বৃহস্পতিবার গায়ে হলুদ। এরপরই চূড়া সিরিমনি হওয়ার কথা। পাঞ্জাবি রীতি অনুসারে কনেকে সেই চূড়া ৪০ দিন পরে থাকতে হয়। খোলার নিয়ম নেই। কিন্তু পরবর্তী ছবির শুটিংয়ের তাড়াহুড়ার কারণে এ রীতি বাদ রাখতে হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App