জামাই রণবীরকে আড়াই কোটি টাকার উপহার দিলেন শাশুড়ি

আগের সংবাদ

যে বিমানবন্দরে ট্রেন চলে এলে বিমান থেমে যায়!

পরের সংবাদ

টেকনাফে ৮০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের নাগরিক আটক

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২২ , ১২:৩৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৬, ২০২২ , ১২:৪০ অপরাহ্ণ

ক্সবাজারের টেকনাফের নাফ নদীতে অভিযান চালিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৮০ হাজার পিস ইয়াবাসহ মিয়ানমারের একজন নাগরিককে আটক করেছে।

শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি গোয়েন্দারা বিজিবি সূত্র জালিয়ারদ্বীপ এলাকার পাশে নাফ নদীর সীমান্ত দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার হতে পারে মর্মে একটি খবর জানতে পারে। এ খবর পেয়ে টেকনাফ ব্যাটালিয়নের (২ বিজিবি) ব্যাটালিয়ন সদর এবং দমদমিয়া বিওপির দুইটি বিশেষ টহলদল নাফ নদীর জালিয়ার দ্বীপে কৌশলগত অবস্থান নেয়।

মধ্যরাতে বিজিবি টহলদল দুই ব্যক্তিকে মায়ানমার থেকে সাঁতরে নাফ নদী পার হয়ে বাংলাদেশের অভ্যন্তরে জালিয়ার দ্বীপের দিকে আসতে দেখে। তারা শূন্যরেখা অতিক্রম করে জালিয়ার দ্বীপে আসলে বিজিবির টহল দল তাদেরকে চ্যালেঞ্জ করে একটি প্লাস্টিকের বস্তাসহ মাদক পাচারকারী মো. কামাল হোসেনকে (২২) আটক করে। তার পিতার নাম আব্দুল গফফার। রাখাইন রাজ্যের মংড়ু জেলার বুথিডংয়ের বাসিন্দা কামাল। তার সঙ্গে থাকা অপর সহকর্মী রাতের অন্ধকারে দ্রুত সাঁতরে মিয়ানমারের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে কামাল হোসেনের কাছে থাকা বস্তা থেকে ৮০ হাজার পিস ইয়াবা আটক করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার মূল্য দুই কোটি ৪০ লাখ টাকা বলে বিজিবি দাবি করেছে। ইয়াবা ট্যাবলেট বহন, পাচার এবং অবৈধ অনুপ্রবেশের দায়ে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়