×

অপরাধ

সাংবাদিক মহিউদ্দিন হত্যায় এজাহারভুক্ত আসামিসহ গ্রেপ্তার ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২২, ১২:৫৪ পিএম

সাংবাদিক মহিউদ্দিন হত্যায় এজাহারভুক্ত আসামিসহ গ্রেপ্তার ৪

সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈম

কুমিল্লার বুড়িচংয়ে সীমান্ত এলাকায় সাংবাদিক মহিউদ্দিন সরকার নাঈমকে গুলি করে হত্যার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে এজাহারভুক্ত আসামি হলেন- মো. ফরহাদ মৃধা (৩৮) ও মো. পলাশ মিয়া (৩৪)।

এর আগে বুধবার রাত ১০টার দিকে বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের হায়দ্রাবাদনগরে সাংবাদিক মহিউদ্দিনকে এলোপাতাড়ি গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় মহিউদ্দিনের মা নাজমা বেগম বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয় আরও পাঁচ থেকে ছয়জনকে আসামি করে বুড়িচং থানায় মামলা করেন। এতে প্রধান আসামি করা হয় ব্রাহ্মণপাড়া ও বুড়িচংয়ের ভারত সীমান্তের শীর্ষ মাদক ও চোরাকারবারি মো. রাজুকে।

জেলার আদর্শ সদর উপজেলার বিষ্ণপুর গ্রামের সাদেক মিয়ার ছেলে রাজুর বিরুদ্ধে বেশ কয়েকটি অস্ত্র, মাদক, চোরাচালানের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। অন্যদিকে ২৮ বছর বয়সী নিহত মহিউদ্দিন পাশের ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের অলুয়া গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মোশারফ হোসেন সরকারের ছেলে।

মহিউদ্দিন সরকার নাঈম আগে আনন্দ টেলিভিশনের ব্রাহ্মণপাড়া উপজেলা প্রতিনিধি ছিলেন। হত্যা করার দিন পর্যন্ত স্থানীয় দৈনিক কুমিল্লার ডাক এ কাজ করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App