×

সারাদেশ

লোহাগাড়ায় ডাম্পার ট্রাক-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২, আহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২২, ০৯:১৯ পিএম

লোহাগাড়ায় ডাম্পার ট্রাক-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ২, আহত ১

শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার চুনতি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মিডওয়ে রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

লোহাগাড়ার চুনতিতে ডাম্পার ট্রাক ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কাভার্ড ভ্যানের চালকও। তবে তার নাম ঠিকানা জানা যায়নি।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার চুনতি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মিডওয়ে রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গাড়ি দুটির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়।

নিহরা হলেন- আধুনগর পেঠানের পাড়ার হারুনুর অর রশিদের পুত্র ডাম্পার ট্রাক চালক মাহফুজ (২২) একই ইউনিয়নের সাতগড় দক্ষিণ হরিনা মোস্তাক হাজী পাড়ার আসহাব মিয়ার পুত্র কপিল উদ্দিন (২৩)।

স্থানীয় যুবক মো. সোহেল বিষয়টি নিশ্চিত করে জানান, বিকালে কক্সবাজারমুখী একটি কাভার্ড ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ডাম্পার ট্রাকের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ডাম্পার ট্রাক চালকসহ ২ জন নিহত হয়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি হাইওয়ে থানার হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App