×

বিনোদন

রণবীর বিয়ে করায় সারারাত ঘুমাতে পারেনি দীঘি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২২, ০৭:২৩ পিএম

রণবীর বিয়ে করায় সারারাত ঘুমাতে পারেনি দীঘি

চিত্রনায়িকা দীঘি

রণবীর বিয়ে করায় সারারাত ঘুমাতে পারেনি দীঘি

শিশুশিল্পী থেকে নায়িকা বনে যাওয়া দীঘির ছোটবেলা থেকে ‘ক্রাশ’ ছিলেন রণবীর। ভীষণ পছন্দ করেন তাকে। বিভিন্ন সাক্ষাৎকারে দীঘি বলতেন, ‘রণবীর কাপুরের নায়িকা হতে চান!’ দীঘির সেই ইচ্ছে অধরাই থেকে গেছে। এরমধ্যে আলিয়াকে বিয়ে করায় ভীষণ কষ্ট পেয়েছেন দীঘি!

ফেসবুকে ট্যাগ করা একটি পোস্টে দীঘি লিখেছেন ‘রণবীরের বিয়ে কারণে, তিনি রাতে ঘুমাতেই পারেননি’। দীঘি বলেন, আলিয়ার সঙ্গে বিয়েটা একদমই নিতে পারছি না। ওর (রণবীরে) অন্য কোনও এক্সের সঙ্গে ক্যাটরিনা কিংবা দীপিকার সঙ্গে বিয়ে হলে সেটা মেনে নেওয়া যেত। কিন্তু আলিয়াকে আমি আগে থেকেই নিতে পারি না!

রণবীরকে পছন্দের কথা জানিয়ে দীঘি বলেন, এখনও আমার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দেওয়া। আমার মোবাইলে রণবীরের আলাদা একটি ফোল্ডারই রয়েছে। তার জন্য আমার ফোনে আলাদা একটা ফোল্ডার আছে; সেখানে সব রণবীরের ছবি।

রণবীরের বিয়ে হয়ে যাওয়ায় কষ্ট পেয়ে অনেক কিছু করেছেন দীঘি। জানালেন, রাতে ঘুম হয়নি। সারারাত বসে বসে পেস্ট্রি খেয়েছেন! দীঘি বলেন, ‘কষ্ট পেয়েছি। এই কষ্টে পেস্ট্রি খেয়ে আগামী কয়েকদিন ডায়েট করতে পারবো না।’

উল্লেখ্য দুই পরিবারের উপস্থিতিতে গতকাল বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধ্যা নাগাদ রণবীর-আলিয়ার বিয়ে সম্পন্ন হয়। কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তেই সম্পন্ন বিয়ের অনুষ্ঠান। পাঞ্জাবি রীতিতে হয় তাদের বিয়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App