×

সারাদেশ

সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ে প্রাণ গেল মা ও দুই শিশুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২২, ০১:৪০ পিএম

সুনামগঞ্জে কালবৈশাখী ঝড়ে প্রাণ গেল মা ও দুই শিশুর

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় কালবৈশাখী ঝড়ে মাসহ দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ভোরে চলা এ ঝড়ে ক্ষতি সাধিত হয়েছে উপজেলার বহু ঘরবাড়ি, ফসল ও গাছপালার।

নিহতরা হলেন- উপজেলার পাটলী ইউনিয়নের সুলেমানপুর গ্রামের স্কুল শিক্ষক হারুন মিয়ার স্ত্রী মৌসুমী বেগম (৩৫) মেয়ে মাহিমা বেগম (৪) ও ছেলে হোসাইন আহমদ (১)।

স্থানীয় সূত্রে জানা যায়, স্কুল শিক্ষক হারুন মিয়ার টিন সেড ঘরের উপর পার্শ্ববর্তী দুটি বিশাল আকৃতির ঢেউয়া ও খস গাছ প্রচণ্ড ঝড়ে উপড়ে ঘরের উপর পড়ে। এতে চাপা পড়ে সঙ্গে সঙ্গেই তাদের তিনজনের মর্মান্তিক মৃত্যু ঘটে।

পাটলী ইউপি চেয়ারম্যান আংগুর মিয়া জানান, বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে প্রচণ্ড ঘূর্ণিঝড়ে বড় আকৃতির দুটি গাছ টিন ঘরের মধ্যে পড়ে চাপ দিলে মা ও ছেলে- মেয়ের মর্মান্তিক মৃত্যু ঘটে।

জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমান জানান, মা ও ছেলে- মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শশাঙ্ক পাল বলেন, কালবৈশাখি ঝড়ে গাছ ভেঙে ঘরে পড়ে। সেই ঘরে ঘুমিয়ে থাকা দুই শিশুসহ তাদের মা চাপা পড়ে মারা যান। এছাড়া তাদের বাবাও আহত হয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App