রমনার বটমূলে নব আনন্দে মন জেগেছে মঙ্গললোকে

আগের সংবাদ

কঠোর পুলিশি নিরাপত্তায় মঙ্গল শোভাযাত্রা

পরের সংবাদ

বজ্রপাতে শাল্লায় পিতা-পুত্র, বানিয়াচংয়ে স্কুলছাত্রসহ নিহত ৫

প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২২ , ১২:২৪ অপরাহ্ণ আপডেট: এপ্রিল ১৪, ২০২২ , ৮:০৭ অপরাহ্ণ

সুনামগঞ্জে বজ্রপাতে ৫ জন নিহত হয়েছে। এর মধ্যে জেলার শাল্লায় পিতা-পুত্র এবং হবিগঞ্জের বানিয়াচংয়ে স্কুলছাত্রসহ তিনজন নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে এসব পৃথক ঘটনা ঘটে।

শাল্লায় বজ্রপাতে নিহত পিতা-পুত্র মকবুল খাঁ (৪৫) ও মাসুদ খাঁ (১২) এবং বানিয়াচংয়ে নিহতরা হলেন আলমগীর মিয়া (২৬), হোসাইন (১২) ও ঝুমা বেগম (১৩)।

সুনামগঞ্জের শাল্লা প্রতিনিধি জানান, বৈরি আবহাওয়া দেখে শাল্লায় বাড়ির পাশেই গরুর জন্য খড় শুকানোর কাজে ব্যস্ত ছিলেন পিতা ও পুত্র। হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই তারা মারা যান। অন্যদিকে হবিগঞ্জের বানিয়াচং প্রতিনিধি জানান, আলমগীর মিয়া ও হোসাইন ফসলের মাঠে ঘাস কাটার সময় এবং ঝুমা বেগম বাড়ির আঙিনায় থাকাকালে বজ্রপাতের আঘাতে নিহত হন।

শাল্লা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল লেইছ চৌধুরী বলেন, বাড়ির পাশেই কাজ করছিলেন তারা। বজ্রপাতে পিতা-পুত্র দুজনেরই মৃত্যু হয়।

শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, গ্রাম শাল্লায় ভোর সোয়া ছয়টায় বাবা মকবুল খাঁ ও তার ছেলে মাসুদ খাঁর বজ্রপাতে মৃত্যু হয়েছে।

এদিকে, বানিয়াচংয়ে পৃথক তিনটি ঘটনায় নিহত হয় স্কুলছাত্রসহ তিনজন। হাওরে ঘাস কাটার সময় আলমগীর মিয়া ও হোসাইন এবং বাড়ির আঙিনায় থাকা অবস্থায় ঝুমা বজ্রপাতে মারা যান।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়