×

বিনোদন

কাঁচা বাদামের পর এবার ভাইরাল লেবুর শরবত (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ এপ্রিল ২০২২, ১২:৪৫ পিএম

কাঁচা বাদামের পর এবার ভাইরাল লেবুর শরবত (ভিডিও)

ভাইরাল হওয়া লেবু শরবত বিক্রেতা

কাঁচা বাদামের পর এবার ভাইরাল লেবুর শরবত (ভিডিও)

প্রায়শই আমরা রাস্তাঘাটে আমাদের আশপাশে বেশ কিছু হকারকে দেখতে পাই যাঁরা নিজেদের প্রোডাক্ট বিক্রির জন্য কখনও মুখে ছড়া কাটেন কেউ আবার গান বাঁধেন। এরকমই বাদাম বিক্রির জন্য গান বেঁধেছিলেন ভুবন বাদ্যকর। সেই গানই আমূল পাল্টে দিয়েছে তার জীবন। সাধারণ বাদাম বিক্রেতা থেকে তিনি বনে গেছেন তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে তার কাঁচা বাদাম গান শুনেছেন হাজারো ব্যবহারকারী। এবার তার মতোই আরেকজনের গান ভাইরাল হয়েছে। পেশায় তিনি লেবুর শরবত বিক্রেতা। তার লেবুর শরবত বানানোর স্টাইল একেবারেই ভিন্ন রকমের। লেবুর শরবত বানাতে বানাতে দেখাচ্ছেন নানা ধরনের স্টান্ট। সঙ্গে ক্রেতাদের দিচ্ছেন বিনোদন। তার গানের প্রথম লাইন, বাকি লেবু আমি পরে ব্যবহার করবো। খবর জি নিউজের।

দেখুন : ভাইরাল লেবুর শরবত (ভিডিও)

এরপর নাটকীয়ভাবে সোডার বোতল খোলেন, তারপর গাইতে শুরু করেন- একবার পান করবে তো বারবার চাইবে ‘নিম্বু পানি’, দুদিন তেষ্টা পাবে না। লেমনেড বানাতে বানাতেই ওই শরবতে ব্যবহৃত উপকরণ সম্পর্কে সংক্ষিপ্ত ভাষণ দেন তিনি। সেই সঙ্গে চলতি গ্রীষ্মকালে এর উপকারী দিক সম্পর্কে আলোকপাত করেন।

ভিডিওটি গৌরব সাগর নামে এক ব্যক্তি ইন্সটাগ্রামে পোস্ট করেন। এরপর মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। এখন পর্যন্ত ৯ লাখের বেশি ব্যবহারকারী এতে লাইক দিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App